AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কন্যা সন্তানের বাবা হলেন নেইমার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩৪ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
কন্যা সন্তানের বাবা হলেন নেইমার

ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়ার দ্বিতীয় সন্তানের বাবা হলেন। পুত্র ডেভিড লুকার জন্মের ১২ বছর পর এবার কন্যা সন্তানের বাবা হলেন তিনি।  চলতি বছরের জুনে নেইমার মেয়ের বাবা হতে পারেন বলে খবর বেরিয়েছিল।

 

এবার ভক্তদের বড় সুখবর দিয়েছেন নেইমারের সন্তানের মা ও প্রেমিকা বিয়ানকার্দি। তিনি জানিয়েছেন, তার কোলজুড়ে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছে একটি কন্যা সন্তান। যার বাবা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র।


শনিবার বিয়ানকার্দি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানের সাথে একটি ছবি পোস্ট করেন। যেখানে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্দিকে।


এর আগে, বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি। শনিবার সকাল ৭টার দিকে বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে লিখেন, ‘আমাদের জীবন ধন্য করে একটি কন্যা সন্তান এসেছে। স্বাগতম, তোমাকে! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।’


চলতি বছরে জুন মাসে নেইমার ও বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে জানিয়েছিলেন তাদের ঘরে কন্যা সন্তান আসতে যাচ্ছে।

একুশে সংবাদ/স ক 

Link copied!