AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপে ভারতীয় ভক্তদের সমর্থন আশা করছেন বাবর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৯ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
বিশ্বকাপে ভারতীয় ভক্তদের সমর্থন আশা করছেন বাবর

এখনো পাকিস্তানি সমর্থকদের ভিসা না দেওয়া সত্ত্বেও আসন্ন ওয়ানডে বিশ্বকাপে ভারতীয় ভক্তদের সমর্থন আশা করছেন পাকিস্তান ক্রিকেট দলেল  অধিনায়ক বাবর আজম। 

 

পাকিস্তানী  মিডিয়ার রিপোর্ট অনুসারে, ৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সাত সপ্তাহের মেগা-ইভেন্টে উপভোগের জন্য পাক সমর্থকদের এখনও ভিসার অনুমোদন দেয়নি ভারত সরকার।  

 

বিশ্বকাপের জন্য দেশ ছাড়ার আগে লাহোরে সাংবাদিকদের বাবর বলেন, ‘দুর্ভাগ্যবশত, আমরা আমাদের সমর্থকদের মিস করবো।’

 

তিনি আরও বলেন, ‘তবে, আমি যতটুকু জানি, আমাদের খেলার সব টিকিট বিক্রি হয়ে গেছে এবং দর্শকে ঠাসা পরিপূর্ণ স্টেডিয়ামে খেলবো, যেখানে আমাদের প্রতি পূর্ণ সমর্থন থাকবে।’

 

বিশ্বকাপ শুরুর আগে ২৯ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে এবং ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে হায়দারাবাদে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে পাকিস্তান।

 

১৪ অক্টোবর আহমেদাবাদে ১ লাখ ৩০ হাজার আসনের বেশি ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে চিরপ্রতি›দ্বন্দি ভারতের মুখোমুখি হবার আগে ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ^কাপ মিশন শুরু করবে পাকিস্তান।

 

বাবর বলেন, ‘এর আগে যারা ভারত ভ্রমণ করেছেন তারা সকলেই জানিয়েছেন  সেখানে  তারা অনেক ভালোবাসা পেয়েছেন। আমরাও একইরকম প্রত্যাশা করছি।’

 

তিনি আরও বলেন, ‘আমি মনে করি না আমাদের ভক্তরা চুপ হয়ে বসে থাকবে। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অন্যান্য প্লাটফর্ম থেকে আমাদের সমর্থন করবে এবং দলের জয়ের প্রার্থনা করবে।’

 

পাকিস্তানী  ভক্তদের ভিসা বিষয়ে মন্তব্য এখনো মুখ খেলেনি  ভারতের স্বরাষ্ট্র মন্ত্রনালয়।দীর্ঘদিনের রাজনৈতিক বৈরিতার কারনে শুধুমাত্র আইসিসির ইভেন্টেই মুখোমুখি হয় ভারত ও পাকিস্তান।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!