AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইরাল এশিয়াডে রোয়িং চ্যাম্পিয়নের হাতের ছবি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪৯ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
ভাইরাল এশিয়াডে রোয়িং চ্যাম্পিয়নের হাতের ছবি

কোনও কিছুই যে সহজ নয়, তা যেন একবার ফের প্রমাণ করল। এই মুহূর্তে চিনে চলছে এশিয়ান গেমস। এশিয়ার সব দেশ থেকে শতাধিক অ্যাথলিট অংশ নিয়েছেন এই টুর্নামেন্টে। দেশের জন্য পদক পেতে নিজের সেরাটা দিচ্ছেন প্রত্যেকে। ২৪ সেপ্টেম্বর রোয়িংয়ে একাধিক ইভেন্ট ছিল। সেখানে  অনেক দেশ পদক নিয়ে গিয়েছে। কেউ এক ইঞ্চিও ছাড়তে নারাজ।


এক্স হ্যান্ডেলে একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন রোয়িং প্রতিযোগী যিনি চ্যাম্পিয়ন হয়েছেন তাঁর হাতের ছবি। যা দেখলে গা শিউরে উঠতেই পারে আপনার। হাতের তালুতে পুরো ক্ষততে ভর্তি। ফোসকা পড়ে গিয়েছে তাঁর হাতে। এমনই এক ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে অনেকেই কমেন্ট করে জানিয়েছেন, দেশের জন্য নিজেদের বলিদান।


অনেকে আবার এও লিখেছেন, ‍‍`দেশের জন্য যে লড়াই, তার জন্য তোমাদের কৃতজ্ঞতা জানাই।‍‍` আবার অনেকেই লিখেছেন, কোনও কিছু অর্জন করা সহজ কাজ নয়। নেট মাধ্যমে যত ভাইরাল হয়েছে এই ছবি, ততই যেন প্রশংসিত হয়েছেন দেশের অ্যাথলিটরা। কারণ দেশের জন্য পদক আনতে তারা যে লড়াইটা করেন, তা হয়তো বাইরে থেকে একেবারেই বোঝা যায় না। বা তাদের পরিশ্রম এবং প্রস্তুতি কোনওটাই দেখা যায় না। শুধুমাত্র দেশের জার্সি গায়ে নামতে দেখে সাধারণ মানুষ। এর পিছনে তাদের কতটা লড়াই করতে হয়, তা অনেকেরই অজানা। তবে এই ছবি যেন ফের একবার অ্যাথলিদের লড়াই সামনে এনে দিল।

 

সবে মাত্র শুরু হয়েছে এশিয়ান গেমসের মূলপর্ব। এখনও অনেক ইভেন্ট বাকি রয়েছে। রোয়িং, ছাড়াও বেশ কিছু ইভেন্ট শেষ হয়ে গিয়েছে। যদিও ফুটবলের অনেক খেলা বাকি রয়েছে। মহিলাদের ক্রিকেটের ফাইনাল চলছে। ফাইনালে ভারতীয় মেয়েরা খেলতে নেমেছে শ্রীলঙ্কার বিরুদ্ধে। জিততেই সোনা নিয়ে আসবেন হরমনপ্রীতরা। সেই আশায় বসে রয়েছে গোটা দেশ। 

 

ক্রিকেট ছাড়াও অনেকগুলি ইভেন্টেই ভারজের সোনা জয়ের সম্ভাবনা রয়েছে। এখন এটাই দেখার সেই সব ইভেন্টে ভারত সোনা নিয়ে আসতে পারে কিনা। তবে তার আগে নেট মাধ্যমে রোয়িংয়ের এই ছবি এখন ভাইরাল হয়ে গিয়েছে।


একুশে সংবাদ/স ক 

Link copied!