ঢাকা শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ১১ চৈত্র ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শেখ জামালকে ২-১ গোলে হারালো আবাহনী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ
০৬:১৮ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
শেখ জামালকে ২-১ গোলে হারালো আবাহনী

গোপালগঞ্জে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে হাই ভোল্টেজ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড।

 

আজ শনিবার (৪ জানুয়ারী) বেলা সোয়া ৩টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় ঢাকা আবাহনী লিমিটেড।

 

খেলা প্রধমার্ধে আবাহনী আমণাত্মক খেলা শুরু করলেও রক্ষনাত্মক খেলা খেলতে থাকে শেখ জামাল। শেখ জামালের গোলমুখে একের পর এক আক্রমণে করতে থাকে ঢাকা আবাহনী। ফলে কিছুক্ষণ পরই গোল পেয়ে যায় আবাহনী। প্রথমার্ধের ১০ মিনিটে পিটার নোয়োরা হেডে গোল করে আবাহনীকে এগিয়ে দেন। ৩৪ মিনিটে ড্যানিয়েল কলিনড্রেস আবারও গোল করে আবাহনীকে ২ গোলের লিড এনে দেয়। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় আবাহনী ২-০ গোলে এগিয়ে থাকা অবস্থায় খেলার বিরতী হয়।

 

খেলার দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে শেখ জামাল। কয়েকটি আক্রমন করলেও গোলের দেখা পাচ্ছিল না শেখ জামাল। তবে ৭০ মিনিটে শেখ জামালের ডি বক্সের মধ্যে অবৈধভাবে ফেলে দিলে পেনালটি পায় শেখ জামাল। পেনালটিতে কর্নেলিউস স্টুয়ার্ট পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমিয়ে ২-১ করেন। শেখ জামাল বাকী সময় গোল পরিশোধ করার আপ্রান চেষ্টা করেও আর কোন গোল করতে না পারায় ২-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

৮ ম্যাচে ৫ জয় ও ৩ ড্রতে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ঢাকা আবাহনী আর ৭ ম্যাচে ৩ জয়, ৩ ড্র আর ১ পরাজয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ জামাল।

 

 একুশে সংবাদ.কম/মু.ম.হু/বি.এস