AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে  তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ


ফরিদপুরে  তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ

ফরিদপুরসহ সারাদেশে চলছে  তীব্র গরম। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময়ে ফরিদপুরের বোয়ালমারীতে  দোকানদার, ভ্যান চালক, ইজিবাইকচালক ও পথচারীদের মাঝে  বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও বোয়ালমারী উপজেলার পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো: সেলিমুজ্জামান লিটু। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় বোয়ালমারী উপজেলার সোনালী ব্যাংক মোড়, ডাক বাংলা মোড়, থানার মোড়, রাজ প্লাজাসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায়   প্রায় ২০০ জন শ্রমিক, দোকানদার,  ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন মো: সেলিমুজ্জামান লিটু।

স্থানীয় বাসিন্দা ও পথচারীদের মতে, তীব্র দাবদাহের মধ্যে মো:সেলিমউজ্জামান লিটু  এমন উদ্যোগ প্রশংসনীয়। প্রচন্ড রোদের মধ্যে রাস্তায় চলাচলে মানুষের শরীর থেকে অনেক ঘাম ঝরে। খাবার পানি ও স্যালাইন পান করার ফলে কিছুটা স্বস্তি পাওয়া যাবে। এমন  দুর্যোগে  সেলিমউজ্জামান লিটু   জনগনের পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছে তা প্রশংসনীয়।

মো: সেলিমুজ্জামান লিটু জানান, তীব্র তাপদাহে জীবিকা নির্বাহে ব্যস্ত খেটে খাওয়া মানুষ। রাস্তার পাশে যে পানি তারা খাচ্ছে তা স্বাস্থ্য সম্মত না এ কারণে তাদের মাঝে বোতল জাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হচ্ছে।  

তিনি আরও জানান, সাধারণ মানুষের মাঝে  ২  শত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এই পানি ও স্যালাইন পেয়ে খুশি সাধারণ মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল, উপজেলা যুবলীগের অহিদ মেম্বার, মিঞা গালিভ, নয়ন বিশ্বাস, উপজেলা যুবলীগের সদস্য ইমরুল চৌধরী প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!