AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুমিল্লার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
কুমিল্লার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। চলমান আসরের ৩৫তম ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

 

ফলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজ (৪ ফেব্রুয়ারি) নিয়মরক্ষার ম্যাচ খেলতে মাঠে নামছে দলটি। চট্টগ্রামের ভরাডুবির সময়ে অবশ্য কুমিল্লা মাঠে নামবে শীর্ষ দুইয়ে জায়গা করে নেওয়ার লক্ষ্যে।


মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজকের ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রামের অধিনায়ক শুভাগত হোম। এই ম্যাচে অবশ্য শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নেমেছে চট্টগ্রাম। ৯ ম্যাচের মধ্যে ৩টিতে জয় পাওয়া চট্টগ্রামের এখন জয় পাওয়াটা হবে অন্য দলগুলোর জন্য পঁচা শামুকে পা কাটার মতো।

 

কুমিল্লা সেই পথে নিশ্চয়ই পা দিবে না। দলটির লক্ষ্য এখন শীর্ষ দুইয়ে জায়গা করে নেওয়া। ৯ ম্যাচের ৬টিতেই জয় পাওয়া কুমিল্লা বাকি তিন ম্যাচে জিতলে সেই সম্ভাবনা থাকবে।

 

এদিকে এই ম্যাচে কুমিল্লা পাচ্ছে না দলটির অন্যতম সেরা তারকা লিটন দাসকে। আগের ম্যাচে হাতে আঘাত পাওয়া লিটনকে এই ম্যাচে বিশ্রামে রেখেছে দলটি। তার বদলে একাদশে এসেছেন সৈকত আলী।

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: শুভাগত হোম (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, কার্টিস ক্যাম্পার, উসমান খান, মেহেদী মারুফ, খাজা নাফে, জিয়াউর রহমান, দারউইশ রাসুলি, মৃত্যুঞ্জয় চৌধুরি, মেহেদী হাসান রানা এবং মোহাম্মদ নিহাদুজ্জামান।

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), সৈকত আলী, মোসাদ্দেক হোসেন, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলী, আবরার আহমেদ, জনসন চার্লস, মাহিদুল ইসলাম অঙ্কন।


একুশে সংবাদ/আ টি/সম  
 

Link copied!