ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

হারের পর মেসি-দি মারিয়াদের পাশে নাদাল


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৬:৪৭ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
হারের পর মেসি-দি মারিয়াদের পাশে নাদাল

আর্জেন্টিনার প্রতি সমর্থন জানিয়েছে টেনিস কিংবদন্তি রাফায়ে নাদাল। আর্জেন্টিনার হার নিয়ে এত হইচইয়ের কারণ পাচ্ছেন না ২২টি গ্র্যান্ড স্ল্যামজয়ী এ স্প্যানিশ টেনিস তারকা।

 

বিশ্বকাপে প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে হারিয়ে বিশ্বকে চমক দেখিয়েছে সৌদি আরব। আলবিসেলেস্তেদের বিপক্ষে ২-১ গোলের জয়ের পর সৌদি ভাসছে আনন্দের বন্যায়। অন্যদিকে মেসিদের হারে হতাশ আর্জেন্টাইন সমর্থকরা।

 

মেসিদের হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল করা হচ্ছে। এমন সময়ে আর্জেন্টিনার প্রতি সমর্থন জানিয়েছে টেনিস কিংবদন্তি রাফায়ে নাদাল। আর্জেন্টিনার হার নিয়ে এত হইচইয়ের কারণ পাচ্ছেন না ২২টি গ্র্যান্ড স্ল্যামজয়ী এই স্প্যানিশ টেনিস তারকা।

 

বুয়েনোস আইরেসে নরওয়েজিয়ান ক্যাসপার রুডের বিপক্ষে তার প্রদর্শনী ম্যাচের আগে সাংবাদিকদের নাদাল বলেন, মেসিকে নিয়ে ট্রল দেখে তিনি বিস্মিত। তার বিশ্বাস দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াবেন মেসি-দি মারিয়ারা।

 

নাদাল বলেন, ‘তারা শুধু একটি খেলা হেরেছে। এখনও দুটি খেলা বাকি। আত্মবিশ্বাসী এ দলটির আরও সম্মান প্রাপ্য। আমি কট্টরদের দলে পড়ি না। ভীষণ উচ্ছ্বসিত হই না আবার দলের বিপর্যয়ে হতাশ হইনা।

 

একটা হারে পৃথিবীটা তো উল্টে যায়নি। ওরা একটা ম্যাচ হেরেছে। এখনও দুটো ম্যাচ বাকি। অন্তত ওরা সম্মান ও সমর্থকদের বিশ্বাস আশা করে।’

 

নাদালের চাচা বার্সেলোনার হয়ে খেললেও ছোটবেলা থেকে তিনি রিয়াল মাদ্রিদের ভক্ত। যে কারণে লিওনেল মেসির বার্সেলোনার কাছে বেশ কয়েকবার রিয়াল মাদ্রিদের হারের অভিজ্ঞতা পুড়িয়েছে তাকে। তারপরও সর্বকালের অন্যতম সেরা ফুটবলার মেসির প্রতি যথেষ্ট সম্মান রাখছেন নাদাল।

 

তিনি যোগ করেন, ‘মেসি বছরের পর বছর ধরে রিয়ালের কাছ থেকে ম্যাচ কেড়ে নিয়েছেন। শেষ পর্যন্ত, একজন ক্রীড়াপ্রেমী হিসেবে তাকে আপনার সম্মান জানাতেই হবে। লা লিগায় আমরা যথেষ্ট ভাগ্যবান ছিলাম কারণ আমরা মেসি মতো খেলোয়াড়ের সেরা বছরগুলো উপভোগ করেছি।’

 

একুশে সংবাদ/এসএস