ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

চুলের নতুন স্টাইল নিয়ে কাতার বিশ্ব কাঁপাবেন নেইমার


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:৩৬ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
চুলের নতুন স্টাইল নিয়ে কাতার বিশ্ব কাঁপাবেন নেইমার

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ডি সিলভা এক নামেই পরিচিত। শৈল্পিক ফুটবলে মন জয় করেছেন লাখো-কোটি ভক্তের। একইভাবে তার চুলের ছাঁট দিয়েও থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। চলতি কাতার বিশ্বকাপ উপলক্ষ্যেও দিয়েছেন নতুন করে চুলের কাটিং। আর সেই স্টাইল নিয়েই নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় সার্বিয়ার বিপক্ষেই মাঠে নামবেন এই ব্রাজিল তারকা।

 

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপেও দুই সপ্তাহের মধ্যে চারবার চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার। তখন অবশ্য এই ছাঁট নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিলো।


ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, তুরিনে বিশ্বকাপের ক্যাম্প শেষে কাতারের বিমান ধরার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার ও তার সতীর্থরা। তবে বিশ্বকাপে মাঠে নামার আগে গতকাল আবারো চুলে নতুন ছাঁট দেন এই তারকা ফুটবলার।


নেইমারের নতুন চুলের ছাঁট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। নেইমারকে পাশে রেখে একটি ছবি তুলে নিজের পোস্টে নারিকো লিখেছেন, ‘আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এই মুহূর্তের সঙ্গী হতে পেরে গর্ব বোধ করছি। বিশ্বকাপে (ব্রাজিলের) প্রথম দিন। ঈশ্বর তোমার ব্রাজিল দলের সহায় হোন।’


ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ফোলহা দে পেরনাম্বুচো’ জানিয়েছে, ২০১৫ সাল থেকেই নেইমারের ব্যাক্তিগত নরসুন্দর নারিকো। তবে ব্যক্তিগত এই হেয়ারস্টাইলিস্টকে মাঝেমধ্যে ভিনিসিয়াস, রিচার্লিসন, লুকাস পাকেতাদেরও ছাঁট দিতে দেন নেইমার।

 

একুশে সংবাদ/এসএস