AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাখতারকে ২-১ গোলে হারল রিয়াল মাদ্রিদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৯ পিএম, ৬ অক্টোবর, ২০২২
শাখতারকে ২-১ গোলে হারল রিয়াল মাদ্রিদ

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের তৃতীয় ম্যাচে শাখতার দোনেস্ককে ২-১ গোলে পরাজিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। এর মাধ্যমে তিন ম্যাচে শতভাগ জয় নিয়ে এফ-গ্রুপের শীর্ষস্থান ধরে রাখলো কার্লো আনচেলত্তির দল। 

 

যদিও পারফরমেন্স বিবেচনায় জয়ের ব্যবধান আরো বাড়াতে পারতো স্বাগতিকরা।  প্রায় ১০ ঘন্টা যাত্রা শেষে মাদ্রিদে পৌঁছানো ইউক্রেনের খেলোয়াড়রা ছিল অনেকটাই পরিশ্রান্ত। যুদ্ধ বিধ্বস্ত দলটি যে নিজেদের সবটুকু সামর্থ্য দিয়ে খেলে যাচ্ছে তাতে তারা প্রশংসার দাবীদার। 

 

রডরিগো ও ভিনিসিয়াস জুনিয়রের প্রথমার্ধের গোলে সান্তিয়াগো বার্নাব্যুতে মাদ্রিদের জয় নিশ্চিত হয়। তবে ইউক্রেনিয়ান গোলরক্ষক আনাতোলি ত্রুবিনের দুর্দান্ত পারফরমেন্সে লিড বাড়াতে পারেনি ১৪ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। 


এই জয়ে তিন ম্যাচ পরে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা শাখতারকে পাঁচ পয়েন্টে পিছনে ফেলেছে মাদ্রিদ। গ্রুপের আরেক ম্যাচে সেল্টিককে ৩-১ গোলে পরাজিত করে তৃতীয় স্থান নিশ্চিত করেছে আরবি লিপজিগ। 


মাদ্রিদ মিডফিল্ডার টনি ক্রুস বলেছেন, ‘আজকের দিনটি সেই দিনগুলোর মত ছিল যেদিন বল জড়াতে চায়না। এই ম্যাচে আমরা ৭-১ গোলে জিততে পারতাম। কিন্তু দিনের শেষে তিন পয়েন্ট মিলেছে, এটাই গুরুত্বপূর্ণ।

 

 যত দ্রুত সম্ভব আমরা নক আউট পর্ব নিশ্চিত করতে চাই। এজন্য সম্ভাব্য সব পয়েন্টই আমাদের অর্জন করতে হবে। সব ম্যাচে ভাল খেলা সম্ভব নয়। আগামী সপ্তাহে শাখতারের বিপক্ষে ফিরতি ম্যাচেই আমরা নক আউট পর্ব নিশ্চিত করতে চাই।’

 

একুশে সংবাদ/এস

Link copied!