ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ময়মনসিংহেও ছাদখোলা গাড়ির অভ্যর্থনা পাচ্ছেন সানজিদারা


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:১৪ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
ময়মনসিংহেও ছাদখোলা গাড়ির অভ্যর্থনা পাচ্ছেন সানজিদারা

হিমালয় জয় করা ফুটবলকন্যাদের রাজকীয় প্রত্যাবর্তনে বর্ণিল আয়োজন করা হচ্ছে ময়মনসিংহে। সানজিদা খাতুন-মারিয়া মান্ডাসহ আট ফুটবলারকে বরণ করতে ময়মনসিংহে টানা দুইদিন অনুষ্ঠান হবে। জেলা শহরে ছাদ খোলা গাড়িতে ঘুরবেন ফুটবলকন্যারা। নেপাল থেকে ট্রফি নিয়ে ফিরে ঢাকাতেও এমন অর্ভ্যথনা পেয়েছিল মেয়েরা।

 

সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি জয়ী বাংলাদেশ দলে থাকা কলসিন্দুরের আট ফুটবল কন্যা সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার সিনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার ও মার্জিয়া আক্তারের বরণ নিয়ে বিরাজ করছে উৎসবের আমেজ।

 

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে আগামী বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আট ফুটবলারকে ঢাকা থেকে ময়মনসিংহে আনার জন্য কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নারী ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার এবং ফুটবল ফেডারেশন ময়মনসিংহ শাখার কর্মকর্তা বোরহান উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নারী ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার জানান, ফুটবলকন্যাদের তিনি রিসিভ করবেন ফেডারেশন থেকে। বৃহস্পতিবার সকালে ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে ফুটবলকন্যারা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন। ]

 

পথে ভালুকা ও ত্রিশাল উপজেলা এলাকায় সড়কের উপর ১০ মিনিট করে বিরতি নিবে তাদের গাড়ি বহর। গাড়িতে অবস্থান করা ফুটবলারদের ফুল দিয়ে বরণ করে নিবে স্থানীয়রা।

 

এরপর ময়মনসিংহ সদরের সিবিএমসি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ নগরীর প্রধান সড়ক ঘুরে সার্কিট হাউজে যাবে। সেখানে দুপুরে খাবারের পর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেবে।

 

একুশে সংবাদ/এসএস