ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

আরব আমিরাতে দুটি ম্যাচই জিততে চান:সোহান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:১৯ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
আরব আমিরাতে দুটি ম্যাচই জিততে চান:সোহান

আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত করতে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছে বাংলাদেশ দল। 

 

বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার ফ্লাইটে দুবাইয়ের পথে দেশ ছাড়বে টাইগাররা। দেশ ছাড়ার আগে বিমানন্দরে অধিনায়ক নুরুল হাসান সোহান জানালেন লক্ষ্য থাকবে জয়ের ছন্দে থাকা।

 

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান থাকছেন না এ সিরিজে। এ কারণেই অধিনায়কের দায়িত্ব সামলাবেন সোহান। যদিও নিয়মিত অধিনায়ক সাকিবের সঙ্গে এখনো তেমন কথা হয়নি সোহানের। একইসঙ্গে নতুন এই অধিনায়ক জানালেন, সংযুক্ত আরব আমিরাতে দুটি ম্যাচই জিততে চান।


সোহান বলেন, ‘সাকিব ভাইয়ের সাথে কথা তো হয়, তবে ওরকম কিছু এখনো হয়নি যাওয়ার পর হবে হয়তো সরাসরি কথা হবে। ওনিও সিপিএল নিয়ে ব্যস্ত আছেন। অবশ্যই যেটা বললাম যে লক্ষ্য থাকবে উইনিং রেসে খেলা। আমরা যদি দুটি ম্যাচই ভালো মতো জিতে শেষ করতে পারি তাহলে সামনে নিউজিল্যান্ড ট্যুর এবং বিশ্বকাপে কাজে দেবে।’  

 

দলে অলরাউন্ডার সাকিব আল হাসান না থাকায় তার জায়গায় যে ক্রিকেটার থাকবেন, তার নিজেকে মেলে ধরার সুযোগ থাকছে এ সিরিজে এমনটাই দাবি সোহানের। এ অধিনায়ক বলেন, ‘সাকিব ভাইয়ের মতো একজন ক্রিকেটারকে তো সবসময় চাই। তবে আমি মনে করি এটা আরেকজনের জন্য সুযোগ যে তার জায়গাই খেলবে।’

 

দলে ওপেনিং করবেন কে? এটা এখনো নিশ্চিত করে জানা যায়নি। তবে অধিনায়ক সোহান বললেন ম্যাচ জয় করাটা আগে অভ্যাস করতে হবে, তাহলে কম্বিনেশন বা চেহারা পরিবর্তন হয়ে যাবে।

 

সোহান বলছিলেন, ‘হ্যাঁ অবশ্যই, আপনি দেখেন আমি যেটা বললাম আর কি আমরা যদি জেতাটা অভ্যাস করতে পারি তাহলে আমার কাছে মনে পুরো টিম কম্বিনেশন এবং টিমের চেহারা পরিবর্তন হয়ে যাবে। সুতরাং লক্ষ্য থাকবে আমরা যেনো ঐই কাজটাই করতে পারি।’

 

দুবাই পৌঁছে আগামী ২৫ অক্টোবরে প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ অক্টোবর। ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২৮ তারিখ বাংলাদেশ দল ফিরে আসবে ঢাকায়।

 

একুশে সংবাদ/এসএস