AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফখর জামানের সেঞ্চুরি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫৭ পিএম, ১৬ আগস্ট, ২০২২
ফখর জামানের সেঞ্চুরি

প্রথমবারের মত নেদারল্যান্ডসের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান। সিরিজের প্রথম ওয়ানডে সেঞ্চুরি পেয়েছেন ফখর জামান। তবে মাত্র ২৬ রানের জন্য সেঞ্চুরির দেখা পায়নি ক্যাপ্টেন বাবর আজম।

সেঞ্চুরির পর ব্যক্তিগত ১০৯ রানে ফিরে গেছেন ফখর। তার ১০৯ বলের ইনিংসে ১২টি বাউন্ডারি ও একটি ছক্কার মার রয়েছে। অধিনায়ক বাবর আজম ৮৫ বলে ৬টি বাউন্ডারি ও একটি ছক্কায় ৭৪ রান করে বিদায় নেন। এ প্রতিবেদন খেলা পর্যন্ত ৩৮ ওভারে ৪ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ১৯৯ রান।

 এ আগে ওয়ানডে, টি-টোয়েন্টি কোন ফরম্যাটেই দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। এই ম্যাচ দিয়ে প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হল পাকিস্তান-নেদারল্যান্ডস ক্রিকেট দল। 

এ আগে ওয়ানডে, টি-টোয়েন্টি কোন ফরম্যাটেই দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। এবারের সিরিজটি বিশ্বকাপ ওয়ানডে সুপার লিগের অর্ন্তভুক্ত। তাই দু’দলের কাছেই এই সিরিজের গুরুত্ব অনেক বেশি।

আন্তর্জাতিক ক্রিকেটে মোট চারবার মুখোমুখি হয়েছে পাকিস্তান-নেদারল্যান্ডস। এরমধ্যে তিনবার ওয়ানডেতে ও একবার টি-টোয়েন্টিতে। সবগুলোই ছিলো বিশ্বকাপের মঞ্চে। আর সবগুলো ম্যাচেই জয় পেয়েছে পাকিস্তানের।

একুশে সংবাদ/এসএস
 

Link copied!