ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

এবার টি-টোয়েন্টি ও ওয়ানডে শেষ রাব্বির


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৩২ পিএম, ২২ জুন, ২০২২
এবার টি-টোয়েন্টি ও ওয়ানডে শেষ রাব্বির

পিঠের চোটের কারণে টেস্ট সিরিজ থেকে আগেই ছিটকে যান মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরী রাব্বি। সেই চোট ভালো না হওয়ায় এবার উইন্ডিজ সফর থেকেই ছিটকে গেলেন এই ডানহাতি ব্যাটারের। এবার টি-টোয়েন্টির সঙ্গে ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না তাকে।

বুধবার সন্ধায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি বিষয়টি নিশ্চিত করেছে। যেখানে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে রাব্বিকে দেখে ফিরিয়ে আনছে বিসিবি। দেশে ফিরে বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে চলবে তার পরবর্তী চিকিৎসা।

এর আগে চোটের কারণে টেস্ট থেকে ছিটকে যাওয়ার ফলে তার পরিবর্তে টেস্টে দলে ডাকা হয় এনামুল হক বিজয়কে।

বিবৃতিতে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম বলেন, ‘ অপ্রত্যাশিতভাবে ইয়াসির আলির পিঠের চোট ভালো হচ্ছে না। এজন্য আমরা এখনো তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারিনি। প্রায় দুই সপ্তাহের বিশ্রামের পরেও যেহেতু সে এখনো সেরে ওঠেনি, এজন্য সামনের ম্যাচগুলো মিস করবে। তাকে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাইরে বিবেচনা করা হচ্ছে।’

উল্লেখ্য’ গত ১০ জুন তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচে ব্যাটিং করতে নেমে পিঠের ব্যথা নিয়ে মাঠ ছাড়েন রাব্বি। পরে এমআরআই করানো হয়। সেখানে দেখা যায় লুম্বার স্পাইনে চোট আছে।

সে সময় বোর্ডের পক্ষ থেকে বলা হয়, সেরে উঠতে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ লাগবে। তবে পর্যবেক্ষণের পর তার আরো সময় লাগবে জন্য সফর থেকে বাদ দেওয়া হয়েছে।
 

একুশে সংবাদ/এসএস