ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৭:৫২ পিএম, ২২ জুন, ২০২২
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নরসিংদীর পলাশ উপজেলায় বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা, গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

পূর্ব পলাশ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গজারিয়া সেকান্দরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে ঘোড়াশাল পৌর এলাকার পূর্ব পলাশ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ঘোড়াশাল পৌর এলাকার পূর্ব ঘোড়াশাল সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে গজারিয়ার নোয়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পাজিত করে চ্যাম্পিয়ন হয়।

উপজেলা শিক্ষা অফিসার মাহফুজা খান ইউসুফজীর সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, সেলিনা আক্তার,গজারিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম ও দিলরুবা ইয়াছমিন প্রমুখ।

একুশে সংবাদ/এসএস