ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

করোনা আক্রান্ত রাফায়েল নাদাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২৯ এএম, ২১ ডিসেম্বর, ২০২১
করোনা আক্রান্ত রাফায়েল নাদাল

চোটের কারণে দীর্ঘ দিন পর মাত্রই কোর্টে ফিরেছেন তিনি। কিন্তু এর মাঝেই একটি দুঃসংবাদ পেলেন রাফায়েল নাদাল। আবু ধাবিতে মুবাদালা বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপে খেলে স্পেনে ফেরার পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা।

৩৫ বছর বয়সী এই স্প্যানিয়ার্ড সোমবার টুইটারে বিষয়টি জানান। বলেন, তিনি কিছু অস্বস্তিকর মুহূর্ত পার করেছেন, তবে শিগগিরই ভালো বোধ করার আশা করছেন। কুয়েত ও আবু ধাবিতে থাকার সময়ে প্রতিটি কোভিড পরীক্ষায় তার ফল নেগেটিভ এসেছিল। সবশেষ গত শুক্রবার করানো পরীক্ষার ফলও ছিল নেগেটিভ। দেশে ফিরে করানো পরীক্ষায় ফল আসে পজিটিভ।

পায়ের চোট কাটিয়ে আবু ধাবির এই প্রদর্শনী ইভেন্ট দিয়ে গত অগাস্টের পর প্রথমবার কোর্টে ফেরেন নাদাল। সেখানে গত শুক্রবার সেমি-ফাইনালে ব্রিটেনের অ্যান্ডি মারের কাছে হারেন তিনি। পরে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে দেনিস শাপোভালোভের বিপক্ষেও হারেন ক্লে কোর্টের রাজা।

ওই চোটে চার মাস কোর্টের বাইরে ছিলেন নাদাল। গত জুনে ফরাসি ওপেনের সেমি-ফাইনাল থেকে বিদায় নেন তিনি নোভাক জোকোভিচের কাছে হেরে। পরে নাম প্রত্যাহার করে নেন উইম্বলডন, টোকিও অলিম্পিক ও ইউএস ওপেন থেকে।

উল্লেখ্য’ আগামী ১৭ জানুয়ারি শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ান ওপেনে তিনি খেলবেন কি-না, সে নিশ্চয়তা দিতে পারেননি বর্তমানে র‍্যাঙ্কিংয়ে ছয় নম্বরে থাকা এই তারকা।

একুশে সংবাদ/এসএস/