ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৪-০ গোলে জিতলো লিভারপুল


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
১১:৪৩ এএম, ২৮ নভেম্বর, ২০২১
৪-০ গোলে জিতলো লিভারপুল

ঐতিহ্যবাহী ক্লাব লিভারপুল ইংলিশ প্রিমিয়ার লিগে দাপুটে ফুটবল বজায় রেখেছে। পরপর দুই ম্যাচে তারা এক হালি গোল দিলো প্রতিপক্ষের জালে। গত সপ্তাহে আর্সেনালকে ৪-০ গোলে হারানোর পর এবার সাউদাম্পটনকেও একই ব্যবধানে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে রীতিমতো ছেলেখেলাই করেছে লিভারপুল। পুরো ম্যাচে একক আধিপত্য ছিল তাদের। ম্যাচের ৬৫ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখে অন্তত ২০টি শট করে তারা। যার মধ্যে সাতটি ছিল লক্ষ্যে, গোল হয়েছে চারটি।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই অ্যান্ড্রু রবার্টসনের কাট-ব্যাকে খুব কাছ থেকে জালের ঠিকানা খুঁজে নেন ডিয়েগো জোতা। এর আধঘণ্টা পর ফের স্কোরশিটে নাম তোলেন জোতা। এবার তাকে দারুণ এক পাস বাড়িয়ে দেন মোহামেদ সালাহ। মাত্র ৩২ মিনিটেই স্কোরলাইন হয় ২-০।

সেখানেই শেষ নয়, প্রথমার্ধের বিরতির আগে ম্যাচের ৩৭ মিনিটের সময় তৃতীয় গোলটি করেন থিয়াগো আলকান্তারা। পরে দ্বিতীয়ার্ধে ফিরে ৫২ মিনিটের মাথায় হালিপূরণ করে দেন তারকা ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। এরপর ম্যাচের বাকি সময় আর গোলের দেখা মেলেনি।

এই জয়ের পর লিভারপুল ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের দুই নম্বরে। ১২ ম্যাচে ২৮ পয়েন্ট অর্জন শীর্ষে থাকা চেলসির। সাউদাম্পটন ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে ১৪ নম্বরে।


একুশে সংবাদ/জা/তাশা