ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চট্টগ্রাম টেস্টেও ভালো করতে চায় পাকিস্তান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫৮ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
চট্টগ্রাম টেস্টেও ভালো করতে চায় পাকিস্তান

ঢাকায় টি-টোয়েন্টি সিরিজেও খেলার আগের দিনই একাদশ ঘোষণা করেছিল পাকিস্তান। এবার বাংলাদেশের বিপক্ষে টেস্টে মাঠে নামার একদিন আগেই টেস্ট একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এ ম্যাচের জন্য আজ ১২জনের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। 

টেস্ট স্কোয়াডে নতুন মুখ আবদুল্লাহ শফিক। এ ছাড়া ফাহিম আশরাফ, সাজিদ খান ও ইমাম-উল-হককেও স্কোয়াডে রেখেছেন পিসিবির নির্বাচকেরা। খেলার আগে বৃহস্পতিবার অনলাইনে সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন, ‘আমাদের দলটা খুব ভালো। এবার টেস্ট চ্যাম্পিয়নশিপে আমরা ভালো করতে চাই।’
 
তবে টানা কয়েক মাস টি-টোয়েন্টি খেলার পর টেস্ট ক্রিকেটে মানিয়ে নেয়া কিছুটা চ্যালেঞ্জ হবে বলেই মনে করছেন পাকিস্তান অধিনায়ক বাবর। টেস্টের আগেই টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে টেস্ট সিরিজে নামছে পাকিস্তান। 

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে বাজে ক্রিকেট খেললেও ঘরের মাঠে স্বাগতিকদের মোটেও হালকা করে দেখছেন না বাবর আজম। বাংলাদেশের বিপক্ষে টেস্টে মাঠে নামার আগে তিনি বলেন, ‘এখানকার কন্ডিশন আলাদা। বাংলাদেশকে আমরা হালকাভাবে দেখতে পারি না। এখানকার কন্ডিশন যেহেতু আলাদা ব্যাটসম্যানদের তাই উইকেটে আগে সেট হতে হবে।’


চট্টগ্রাম টেস্টে পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

একুশে সংবাদ/এসএস/