ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অলিম্পিক স্টেডিয়ামে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৫৮ এএম, ১৯ জুলাই, ২০২১
অলিম্পিক স্টেডিয়ামে এক তরুণীকে ধর্ষণের  অভিযোগ 

অলিম্পিক ভিলেজে প্রতিদিনই অনেক করোনা আক্রান্তের খবর মিলছে। কোভিড আতঙ্কের মদ্ধেই এবার স্টেডিয়ামের ভেতরে ধর্ষণের অভিযোগের খবর পাওয়া গেছে । স্টেডিয়ামের ভিতরেই জাপানের এক নারীকে ধর্ষণের অভিযোগ করেন উজবেকিস্তানের এক ব্যক্তির নামে এবং তাকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গত সপ্তাহে উজবেকিস্তানের ওই ব্যক্তির নামে ধর্ষণের অভিযোগ করেন জাপানের এক তরুণী। অভিযুক্তের নাম দাভরনভেক রাখমাতুল্লায়েভ তার বয়স (৩০) বছর। জাপানের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন তিনি।

জানা গেছে, অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের রিহার্সেল দেখার সময় স্টেডিয়ামের দর্শকাসনে ২০ বছর বয়সী ওই তরুণীকে যৌন নির্যাতনের চেষ্টা করেন অভিযুক্ত ব্যক্তি।

তবে সব অভিযোগ খারিজ করেছেন অভিযুক্ত উজবেক ব্যক্তি। তিনি বলেন, শারীরিকভাবে পারস্পরিক কাছে আসার সময় জাপানি তরুণী তাকে কোনো বাধা দেয়নি। টোকিও গেমসের পার্টটাইম ওয়ার্কার উজবেক ব্যক্তি এবং জাপানি তরুণী।

আগামী শুক্রবার (২৩ জুলাই) থেকে অলিম্পিক শুরু করার পরিকল্পনা নিয়ে রেখেছে জাপান। দিন যত এগোচ্ছে, শঙ্কা ঘনীভূত হচ্ছে। অলিম্পিক ভিলেজে আরও দুই অ্যাথলেট করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ ছাড়া করোনা পজিটিভ হয়েছেন আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সদস্য রিউ সেউং মিন। দক্ষিণ কোরিয়ান এই কর্মকর্তা জাপানে বিমানবন্দরে টেস্টে পজিটিভ হন। এদিকে, টোকিওতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে আগের সব রেকর্ড।

শনিবার (১৭ জুলাই) ভিলেজে একমাত্র করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে আতঙ্কিত অ্যাথলেটরা। সেই সংখ্যাটা এখন তিন হয়েছে। জানা গেছে, প্রথম শনাক্ত হওয়া এবংএই দুই অ্যাথলেট একই দেশ এবং ইভেন্টের। তাৎক্ষণিক পজিটিভ রোগীদের আইসোলেশনে নেওয়া হয়েছে। ওই দলের বাকি সদস্যদেরও পুনরায় টেস্ট করানো হচ্ছে এবং আলাদা রুমে আইসোলেশনে রাখা হয়েছে।

 

একুশে সংবাদ/স.টি/বর্না