ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

টাইগারদের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রাথমিক ভাবে দল ঘোষণা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৫ পিএম, ৯ জুন, ২০২১
টাইগারদের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রাথমিক ভাবে দল ঘোষণা

আগস্টেই আসবে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া। টাইগারদের বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়া। যদিও এখন পর্যন্ত এই সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এক মাস আগেই সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করে দিয়েছে অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্যই নয়, আগামী জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সিরিজে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

এই দুই সিরিজের জন্যই অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ২৯ সদস্যের দল করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২৯ সদস্যের দলে আছেন, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজেলউড, মইজিজ হ্যানরিক্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডেরমট, রিলে ম্যারেদিথ, জশ পিলিফ, জে রিচার্ডসন, কেইন রিচার্ডসন, তানভির সাঙ্গা, ডি আর্চি শর্ত, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কুস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা। আবহাওয়া ঠিক থাকলে এই ২৯ সদস্যের দল নিয়েই উড়াল দিবে ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

 

একুশে সংবাদ/রাফি