AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসপিএল‍‍` টি টোয়েন্টির সেরা খেলোয়াড় অলরাউন্ডার অর্নব


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৭ পিএম, ১১ মার্চ, ২০২১
এসপিএল‍‍` টি টোয়েন্টির সেরা খেলোয়াড় অলরাউন্ডার অর্নব

শাহজাদপুর ক্রিকেটার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট শাহজাদপুর প্রিমিয়ার লীগ টি টোয়েন্টি ২০২১(এসপিএল) এর ফাইনাল ম্যাচ মঙ্গলবার (৯ মার্চ) অনুষ্ঠিত হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে শাহজাদপুর ঈগল। টুর্নামেন্টে মোট ৮ দল অংশগ্রহণ করেন। প্রত্যেক দলের আলাদা আলাদা  ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক মালিকানা ছিলো। খেলোয়াড় নিলামের মাধ্যমে ৮টি দল গঠিত হয়। ১৭ বছর বয়সী ডানহাতি ব্যাটিং অলরাউন্ডার মাহমুদুল হাসান অর্নবকে নিলামের মাধ্যমে দলে টানেন শাহজাদপুর টাইগার্স। অলরাউন্ডার মাহমুদুল হাসান অর্নব মুলত ৪ নম্বর পজিশনে ব্যাট করেন ও দলের উদ্বোধনী ফাস্ট মিডিয়াম বোলার ।

পুরো টুর্নামেন্টে তিনি অলরাউন্ডার পারফর্মেন্সের মাধ্যমে দলের জয়ে বড় ভূমিকা রাখেন। এ যেন বাংলাদেশ জাতীয় দলের জয়ে সাকিব আল হাসানের অবদানের কার্বন কপি। দলের প্রয়োজনে ব্যাট  হাতে যেমন  রান করেছেন তেমনি বল হাতে দলের প্রয়োজনীয় মুহুর্তে ব্রেকথ্রু এনে দিয়েছেন। পুরো টুর্নামেন্ট শাহজাদপুর টাইগার্সের হয়ে ৭ মাচে মাঠে নামেন অর্নব। ব্যাট হাতে তিনটি অর্ধশতকসহ তার সংগ্রহ ২৮৩ রান,বল হাতে ১১ ইউকেট শিকার করেন। বিশেষ উল্লেখযোগ্য ছিলো শাহজাদপুর ওয়ারিয়ার্সের বিপক্ষে ১৪ বলে ৫৯ রানের ইনিংস।যার মধ্যে ছিলো ৯টি বিশাল ছক্কা ও এক বাউন্ডারি বাকী ১ রান আসে সিঙ্গেল থেকে। ফাইনাল ম্যাচ শেষে সেরা খেলোয়ারের নাম কমেন্ট্রি বক্স থেকে অর্নবের নাম আনুষ্ঠানিক  ঘোষনা করা হয়।

অনুভুতি প্রকাশ করে অর্নব জানান, এসপিএলের সেরা খেলোয়াড় হওয়া অনেক আনন্দের। ধন্যবাদ জানাই টিমমেটদের, বিশেষ ধন্যবাদ জানান তার দলের অধিনায়ক মারুফ হোসেন সুনামকে। অধিনায়ক যখন যেভাবে ম্যাচে তাকে ব্যবহার করেছেন তাতেই  সফল হয়েছেন।
তিনি আরো জানান, ছোটবেলা থেকেই  স্বপ্ন একদিন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য হওয়া।স্বপ্ন পুরনের জন্য সকলের দোয়া চেয়েছেন এই অলরাউন্ডার।

 

একুশে সংবাদ/এসএম

Link copied!