AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেনীর কিশোর গ্যাং "সোয়াগ-৪৭" র‌্যাবের হাতে গ্রেফতার


Ekushey Sangbad
এনামুল হক রাশেদী
০৪:২৪ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
ফেনীর কিশোর গ্যাং

অবশেষে র‌্যাব-৭ এর পাতা ফাঁদে আঁটকে গেল ফেনীর দুর্ধর্ষ কিশোর গ্যাং "SWAG 47" গ্রুপের প্রধান সন্ত্রাসী মাহী সহ ০৬ জন সদস্য। গ্রেফতারকৃত বিপদগামী ৬ সক্রিয় কিশোর অপরাধীর শেষ ঠিকানা এখন শ্রীঘরে। ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে "SWAG 47"-এর সদস্যদের দেশীয় ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

২৫ এপ্রিল‍‍`২৪ ইং বৃহস্পতিবার রাত আনুমানিক ৭.৪৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর চৌকষ আভিযানিক একটি টিম ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মধ্যম রামপুর এলাকার পাকা রাস্তার উপর অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ কালে তাদের গ্রেফতার করে। 

র‌্যাবের আভিযানিক টিম ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই ৭/৮ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকেই সন্ত্রাসী ১। মোঃ মাহি (২২), পিতা-মাইনুদ্দিন মানিক, সোনাগাজী, জেলা-ফেনী, ২। মোঃ মানিক (১৮), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সুন্দরগঞ্জ, জেলা-গাইবান্ধা, ৩। মোঃ বাবু (১৯), পিতা- মৃত আবুল হোসেন, সাং-বারাই গনি, ৪। মোঃ আসিফ (১৮), পিতা-মৃত স্বপন, সাং-মিয়াজী রোড, ৫। মোঃ আরমান (১৯), পিতা-রাজিব, সাং-পাঁচগাছিয়া, এবং ৬। মোঃ সৈকত (১৭), পিতা- মাইনুদ্দিন, সাং-সুন্দরপুর, উভয় থানা-ফেনী সদর ও জেলা-ফেনী’দের আটক করতে সক্ষম হয়। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আকটকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে ধৃত ১নং আসামি মোঃ মাহি’র পরিহিত জিন্সের প্যান্টের পকেট হতে ০১টি স্টীলের চাকু ও এবং ধৃত ৩নং আসামি মোঃ বাবু’র পরিহিত জিন্সের প্যান্টের পকেট হতে ০১ টি ফোল্ডিং চাকু উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা ফেনী জেলার বিভিন্ন এলাকার স্থানীয় কথিত "SWAG 47"  নামক কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল এবং তারা পরস্পর যোগসাজশে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছিল বলে স্বীকার করে। 
 

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!