AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাকিবের বিরূদ্ধে আইনি ব্যবস্থা নেবেন নাসির-তাম্মি (ভিডিও)


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২৮ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
রাকিবের বিরূদ্ধে আইনি ব্যবস্থা নেবেন নাসির-তাম্মি (ভিডিও)

বিয়ে নিয়ে এবার সরাসরি গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তারা ঘটা করে বিয়ে করেন। তবে বিয়ে নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ির শেষ হয়নি এখনও।

বিয়ের দ্বিতীয় দিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যায় নাসিরের স্ত্রী তামিমা তাম্মির আগেও বিয়ে হয়েছে রাকিব হাসান নামের এক ব্যাক্তির সঙ্গে। এরপর শুরু হয় তুমুল সমালোচনা।

বিয়ের পর রাকিব হোসেন মামলা করেছেন তামিমা তাম্মি ও নাসির হোসেনের নামে। তার দাবি, তামিমা ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন নাসির হোসেনকে।

কিন্তু আজ বুধবার বনানীতে সংবাদ সম্মেলনে নাসিরের স্ত্রী তামিমা জানিয়েছেন, রাকিব হাসান যা বলছেন সবই মিথ্যা। অনেক আগেই ডিভোর্স হয়ে গেছে বলেও দাবি করেছেন তামিমা তাম্মি।

'রাকিব হাসানের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের একটা মেয়েও আছে। এসব সত্য। কিন্তু আমি তাকে ২০১৬ সালেই ডিভোর্স দিয়েছি।'

তামিমা এটিও দাবি করেন, জন্মের পর থেকে একমাত্র মেয়েকে নিজের কাছেই রাখেন এবং ডিভোর্সের পর সব সময় মেয়ের খোঁজ নেন সব বিষয়। তবে দাবি করেছেন, ২০১৯ সালে রাকিব হাসান মেয়ের সঙ্গে দেখা করার কথা বলে ওকে নিয়ে যায়।

‘৬ বছর পর্যন্ত অর্থাৎ ২০১৯ সাল পর্যন্ত আমার কাছেই ছিল। আমি আমার মেয়ের ফিট হওয়া, পড়াশোনাসহ সব কিছুই দেখেশোনা করেছি। আমাদের মধ্যে সব সময় যোগাযোগ হয়েছে কিন্তু ২০১৯ সালে মেয়ের সঙ্গে ওর বাবা দেখা করবে বলে তাকে আমার কাছ থেকে নিয়ে যায়।’

  (ভিডিও)

https://www.facebook.com/watch/?v=125631256134113


একুশে সংবাদ/আ/আ

Link copied!