AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও দ্বি-শতক হাঁকালেন ক্যাপ্টেন কেন, চাপে পাকিস্তান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২১ এএম, ৫ জানুয়ারি, ২০২১
আবারও দ্বি-শতক হাঁকালেন ক্যাপ্টেন কেন, চাপে পাকিস্তান

ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে ক্যারিয়ারের চতুর্থ ডাবল সেঞ্চুরী হাঁকান নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। 

৩২৭ বলে ২৪টি চারের মারে ২০০ রান স্পর্শ করেন এই কিউই অধিনায়ক। এর আগে গতকাল টেস্টের দ্বিতীয় দিন ১৪০ বলে ১০০ রান করেছিলেন তিনি। শেষ পর্যন্ত আউট হন ২৩৮ রান করে। পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্টসহ সর্বশেষ তিন টেস্টের দুটিতেই হাঁকিয়েছেন ডাবল সেঞ্চুরি। আর একটিতে সেঞ্চুরি।আর পিতৃত্বকালীন ছুটিতে থাকায়  খেলতে পারেননি একটি টেস্ট।

পাকিস্তানের বিপক্ষেই প্রথম টেস্টে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। এর আগের সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেন ক্যারিয়ার সেরা ২৫১ রানের ইনিংস। এই টেস্টে আরও একটি মাইলফলকে নাম লেখান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। স্যার ডোনাল্ড ব্র্যাডম্যানকে ছাড়িয়ে টেস্ট ক্রিকেটে ৭ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন । টেস্ট ক্রিকেটে ব্র্যাডম্যানের রান ৬৯৯৬।

এ ছাড়া তৃতীয় কিউই ব্যাটসম্যান হিসেবে ৭ হাজার রানের ক্লাবে নাম লেখান উলিয়ামসন। স্টিফেন ফ্লেমিং ৭১৭২ ও রস টেইলর ৭৩৭৯ রান নিয়ে উইলিয়ামসনের সামনে আছেন। যেভাবে এগোচ্ছেন তিনি তাদেরও ছাড়িয়ে যাবেন শীঘ্রই!

পাকিস্তানের দেওয়া ২৯৭ রানের লিডকে সামনে রেখে খেলতে নেমে উলিয়ামসনের ডাবল আর হ্যানরি নিকোলসের দেড়শ রানে ভর করে রানের পাহাড় গড়ছে কিউইরা। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রথম ইনিংসে স্বাগতিকদের সংগ্রহ ছয় উইকেট হারিয়ে ৫৯৫ রান। পাকিস্তানের সামনে লিড ২৯৭ রান।

একুশে সংবাদ/র/আ

Link copied!