AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শোক ও সমবেদনা


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
০৮:৩৪ পিএম, ১১ মে, ২০২৪
শোক ও সমবেদনা

অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলা এজ এন অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ অব দ্য ইউনাইটেড ন্যাশনস কেন্দ্রীয় সংসদের প্রেসিডেন্ট তোজাম্মেল টনি হক এমবিই‍‍`র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বৃটেনে বাংলাদেশের হাইকমিশনার হ্যার এক্সেলেন্সি সাঈদা মুনা তাসনীম।

অরগ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলা এ্যাজ এন অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ অব দ্যা ইউনাইটেড ন্যাশনস‍‍` কেন্দ্রীয় সংসদের ভাইস প্রেসিডেন্ট কে এম আবু তাহের চৌধুরী এবং  সেক্রেটারি জেনারেল তফজ্জুল হোসেন চৌধুরী। 

এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংগঠণের পক্ষে আরো শোক প্রকাশ করেছেন -প্রেস সেক্রেটারী শেখ মোঃ মফিজুর রহমান, কামরুল হাসান চুনু, ফয়জুর রহমান চৌধুরী এমবিই, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল ক্বাইয়ুম কয়ছর, আবু তাহের এমবিই, বিশিষ্ট ব্যাবসায়ী মসুদ আহমদ ও অরগ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলা এ্যাজ এন অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ অব দ্যা ইউনাইটেড ন্যাশনস‍‍` সাউথ ওয়েলস কমিটির প্রেসিডেন্ট ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর সহ সকল কেন্দ্রীয় ও শাখার নেতৃবৃন্দ ।

বিবৃতিতে তারা বলেন -বৃটেনে বাংলাদেশী কমিউনিটির সেবায় মরহুমের অবদান ভুলে যাওয়ার নয় ।

শোকবার্তায় নেতৃবৃন্দ মহান আল্লাহু রাব্বুল আলামিন য়েনো  তাঁর জীবনের সকল ভুল ত্রুটি মাফ করে দিয়ে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য  কমিউনিটির সবার প্রতি অনুরুধ জানিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!