ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কর্পোরেট মালদ্বীপ “গোল্ড ১০০ গালা” পুরস্কার পেলেন আহমেদ মোত্তাকি


Ekushey Sangbad
মালদ্বীপ প্রতিনিধি
০৩:৩৪ পিএম, ৩০ নভেম্বর, ২০২২
কর্পোরেট মালদ্বীপ “গোল্ড ১০০ গালা” পুরস্কার পেলেন আহমেদ মোত্তাকি

কর্পোরেট মালদ্বীপের ষষ্ঠ সংস্করণ “গোল্ড ১০০ গালা” দেশটির সবচেয়ে মর্যাদাপূর্ণ ও সম্মানসূচক ব্যবসায়িক পুরস্কার। প্রথম সারীর একশো নেতৃস্থানীয় কোম্পানির মধ্যে পরপর দুইবার স্থান পেয়ে দেশটির “গোল্ড ১০০ গালা” অ্যাওয়ার্ড পেয়েছে মিয়াঞ্জ ইন্টারন্যাশনাল গ্রুপ।

 

মালদ্বীপের ক্রসরোড মাল্টিআইল্যান্ড রিসোর্ট গ্রুপের পক্ষ থেকে এই পুরস্কারটি গ্রহণ করেন মিয়াঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আহমেদ মোত্তাকি।

 

মঙ্গলবার (২৯ নভেম্বর) স্থানীয় সময় মঙ্গলবার রাতে মালদ্বীপের ক্রসরোড মাল্টিআইল্যান্ড রিসোর্টে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে মালদ্বীপের শীর্ষস্থানীয় একশো কোম্পানিকে পুরস্কার প্রদান এবং এর ম্যাগাজিন উন্মোচন করা হয়।

 

মালদ্বীপে যারা নিজ নিজ ব্যবসায়িক শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এবং যারা সব ধরনের ন্যায়নীতি মেনে ব্যবসা পরিচালনা, ব্যবসায়ের পরিধি, কর্পোরেট উদ্ভাবন ও প্রতিষ্ঠানে কর্মীর সংখ্যার পরিধি এমন দূরদর্শী ব্যবসায়িক নেতার স্বীকৃতি স্বরূপ মালদ্বীপের রাষ্ট্রপতির পৃষ্ঠপোষকতায় ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম ও মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ কীর্তক এই অ্যাওয়ার্ড পেলেন প্রবাসী বাংলাদেশি মিয়াঞ্জ ইন্টারন্যাশনাল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আহমেদ মোত্তাকি।

 

এসময় উপস্থিত ছিলেন মালদ্বীপস্থ ভারতীয় হাইকমিশনার শ্রী মুনু মহাওয়ার এবং শ্রীলঙ্কান ডেপুটি হাইকমিশনার কে এস‍‍`এ।

 

উল্লেখ্য, “গোল্ড ১০০ গালা”  হল একটি আমন্ত্রণ শুধুমাত্র নেটওয়ার্কিং ইভেন্ট যা মালদ্বীপের ব্যবসায়িক সম্প্রদায়ের শীর্ষ কর্মকর্তাদের এক জায়গায় একত্রিত করে একটি গ্ল্যামারাস পুরষ্কার দিয়ে শীর্ষস্থানীয় একশোটি কোম্পানির সাফল্য উদযাপন।

 

এই ইভেন্টে মালদ্বীপের ব্যবসায়ী সম্প্রদায়ের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, সিইও এবং মূল সিদ্ধান্ত গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ও.ফা.প্রতি/পলাশ