AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমর্থন শূন্যের কোটায়: গয়েশ্বর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৩২ পিএম, ১০ মে, ২০২৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমর্থন শূন্যের কোটায়: গয়েশ্বর

আন্দোলন করতে গিয়ে বিএনপির নেতারা ক্লান্ত, তবে হতাশ নয় বলে দাবি করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শুক্রবার (১০ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে এ দাবি করেন তিনি।

গয়েশ্বর বলেন, সরকারের পায়ের নিচে মাটি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমর্থন শূন্যের কোটায়। সরকারের রিমোর্ট কন্ট্রোল কার হাতে জানতে চেয়ে বিএনপির এই নেতা বলেন, আসলে সরকারকে ভারতই ক্ষমতায় রেখেছে তা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যে প্রমাণিত।

তিনি আরও বলেন, বাংলাদেশ আজকে ভারতের কাঁটাতারে ঝুলছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও ফেলানীর মত ভারতের কাঁটাতারে ঝুলছে। এখান থেকে মুক্তি পেতে হবে। বিএনপি নেতারা কিছুটা ক্লান্ত তবে হতাশ নয় দাবি করে গয়েশ্বর বলেন, তারাই লড়াই করে সরকার হটাবে।

সমাবেশে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানোর বিকল্প নাই। জনগণকে একসঙ্গে আন্দোলনে নামার আহ্বান জানাচ্ছি।

দুইদিন পরই ‘মা’ দিবস। এই দিনটিকে ঘিরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলীয় কর্মীদের মুক্তির দাবিতে সমাবেশ শেষে নয়াপল্টন থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর দক্ষিণ বিএনপি। ব্যানার প্ল্যা-কার্ড আর স্লোগানে দলের সবস্তরের নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/চ.ট/সা.আ

Link copied!