AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ.লীগ অনন্তকাল অবৈধভাবে ক্ষমতায় থাকতে চায়: রিজভী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:০৪ পিএম, ১২ মার্চ, ২০২৪
আ.লীগ অনন্তকাল অবৈধভাবে ক্ষমতায় থাকতে চায়: রিজভী

রাজসিংহাসন দখলে রেখে আওয়ামী লীগ অনন্তকাল অবৈধভাবে ক্ষমতায় থাকতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১২ মার্চ) রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ গণতন্ত্র কিংবা ভোটাধিকারে বিশ্বাসী নয় মন্তব্য করে রিজভী বলেন, ক্ষমতা টিকিয়ে রাখতে বর্তমান সরকার নানা ধরনের কূটচাল প্রয়োগ করছে। রাষ্ট্রযন্ত্র বিরোধী দলের ওপর দমন-পীড়ন চালাচ্ছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, গত ৬ এবং ৭ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এটা আসলে কোনো নির্বাচনই হয়নি, বরং নির্বাচনের নামে সরকারি দলের নানামুখী সংঘাত, মারামারি ও তামাশার দৃশ্য দেশের সকল জনগণের চোখের সামনে ফুটে উঠেছে।

তিনি আরও বলেন, দেশের মানুষের বিচার এবং আইনের সবচেয়ে পবিত্র অঙ্গন সরকারি দলের আইনজীবী ও যুবলীগের ক্যাডারদের তাণ্ডবে আজ কলুষিত। এই সরকার দেশের সকল প্রতিষ্ঠানকে  মুঠোয় পুড়ে দুমরে-মুচরে ফেলেছে। দেশের নির্বাচন ব্যবস্থাকে কবরে পাঠিয়েছে। যেখানেই ভোট, সেখানেই আওয়ামী ভোট ডাকাত ও সন্ত্রাস। দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবীদের সংগঠনও তাদের কালো থাবায় বিপর্যস্ত। এভাবে চলতে থাকলে দেশে ভয়ানক গৃহযুদ্ধ লেগে যেতে পারে।


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!