AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জন : ওবায়দুল কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫১ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জন : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আওয়াজ এখন কোথায়? তারা বলেছিল সরকার পালানোর পথ পাবে না, এখন তারাই পালিয়ে গেছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনে এসে তিনি এসব বলেন।

ওবায়দুল কাদের বলেন, এখনও আমরা সতর্ক পাহারায় আছি, এই নির্বাচন নিয়ে সন্ত্রাসমূলক কোনো কাজ তারা করলে আমরা জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করবো।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জন। অন্তঃসারশূন্য। বিএনপির নেতাকর্মীরা আন্দোলন করে বেশীদূর যেতে পারে না। তারা ভুলের চোরাবালিতে আটকে গেছে। বিএনপি নিয়ে আমাদের মাথাব্যথা নেই। তারা মুখে যা বলছে তা করে দেখাতে পারেনি। জনগণকে আন্দোলনে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি।

সংরক্ষিত মহিলা আসন বিষয়ে প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সংরক্ষিত মহিলা আসনে সাধারণ নির্বাচনে হেরে যাওয়াদের মনোনয়ন দেয়া হয়েছে রাজনৈতিক ও সাংগঠনিক প্রয়োজনে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সংসদ গঠন হয়েছে, ভোটার উপস্থিতিও ভালো ছিল, নির্বাচনে ২৮টি রাজনৈতিক দল অংশ নিয়েছে। বর্তমানে সংসদে বিরোধী দল আছে, স্বতন্ত্র সংসদ সদস্য আছেন তারা সরকারের কাজের সমালোচনা করবেন। কার্যকর সংসদ হতে এখন কোন বাধা নেই।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!