AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩০ ডিসেম্বর টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা করবেন শেখ হাসিনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৯:৫৪ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
৩০ ডিসেম্বর টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা করবেন শেখ হাসিনা

আগামী ৩০ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ও কোটালীপাড়ায় নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জনসভায় দুটিতে যোগ দিয়ে নির্বাচনী এলাকার ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। জনসভা সফল করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া কোটালীপাড়ায় সাজসাজ রব বিরাজ করছে। নেতা কর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার টানানো হয়েছে। নেয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদ্বন্দ্বিতা করছেন। সে লক্ষ্যে ৩০ ডিসেম্বর এ দুই উপজেলায় নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি।

৩০ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী। এদিন তিনি সকালে টুঙ্গিপাড়া উপজেলা সদরের সরকারী শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ও দুপুরে কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় অংশ নিয়ে বক্তব্য রাখবেন। ইতিমধ্যে জনসভা স্থলে মঞ্চ তৈরীসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

কোটালীপাড়ায় এর আগে জনসভা করলেও টুঙ্গিপাড়ায় ২০০১ সালের পর নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভাস্থলে মঞ্চ তৈরীসহ সকল প্রস্তুতির কায্যক্রম পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর চাচা ও শেখ পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্য শেখ কবির হোসেন।

এবারের নির্বাচনে সবচেয়ে বেশি ভোট দিয়ে শেখ হাসিনাকে সংসদ সদস্য নির্বাচিত করে প্রধানমন্ত্রী করতে অধির আগ্রহে রয়েছে ভোটাররা। এ সফরে ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখেতে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে।

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। জেলা ছাত্রলীগ দুই ভাগে বিভক্ত হয়ে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার জনসভায় যোগ দিবেন। এ জন্য সভায় লক্ষাধিক মানুষ যোগ দিবেন। সেজন্য জেলা ছাত্রলীগ প্রচার প্রচারনা চালিয়েছে।

টু্ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ বলেন, ৩০ ডিসেম্বর সকালে টুঙ্গিপাড়া সরকারী শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভায় ভাষন দেবেন। জনসভা স্থলে মঞ্চ তৈরীসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্বাচনী সভা সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ সভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে আমরা ধারণা করছি। এ সফরে ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে।

কোটালীপাড়া উপজেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ৩০ ডিসেম্বর দুপুরে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় অংশ নিয়ে বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ইতোমধ্যে আমরা প্রস্তুতি সভা করেছি। জনসভা স্থলে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়া নবরূপে সেজেছে। নেতা-কর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন কোটালীপাড়াবাসী।

প্রধানমন্ত্রীর চাচা ও শেখ পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্য শেখ কবির হোসেন বলেন, দুই স্থানে প্রধানমন্ত্রীর জনসভা স্থল পরিদর্শন করা হয়েছে। জনসভাস্থলের সকল কাজ এগিয়ে চলছে। ইতিমধ্যে মঞ্চ তৈরী হয় সকল কাজ সম্পন্ন হয়েছে। আমরা মনে করছি এ মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠবে। এ মাঠে ধারন ক্ষমতার বাইরেও মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে আসবে। এবারের নির্বাচনে সবচেয়ে বেশি ভোট দিয়ে শেখ হাসিনাকে সংসদ সদস্য নির্বাচিত করে প্রধানমন্ত্রী করতে অধির আগ্রহে রয়েছে ভোটাররা।

উল্লেখ্য এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮৬ সাল থেকে নির্বাচন করছেন। তিনি এ পর্যন্ত টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসন থেকে ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছে। ৮ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হতে তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে ভোট করছেন।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!