AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপজেলা নির্বাচন উপজ্বালায় পরিণত হয়েছে : সালাম


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৪৮ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
উপজেলা নির্বাচন উপজ্বালায় পরিণত হয়েছে : সালাম

‘আওয়ামী লীগ সরকারের অধীনে ৭ জানুয়ারির নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও সকল বিরোধীদল প্রত্যাখান করেছে। জনগণের ভোট চুরি করে সরকার ক্ষমতায় বসে আছে। তাই জনগণ এই সরকারকে চায় না। জাতীয় নির্বাচন নিয়ে প্রহসন করেছেন। জাতীয় নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থীদের উম্মুক্ত করেও ভোটার উপস্থিতি বাড়াতে না পেরে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক উঠিয়ে দিয়ে মাঠে বেশি প্রার্থী দিয়ে ভোটার আনতে পরিকল্পনা করেছিল সরকার। কিন্তু সরকারের এ ফর্মুলা কাজে আসছে না। উপজেলা নির্বাচন এখন উপজ্বালায় পরিণত হয়েছে।’

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর ফকিরাপুল পানির ট্যাংক মোড়ে ঢাকা মহানগর দক্ষিণ মতিঝিল থানার ৯ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত তীব্র তাপদাহে অতিষ্ঠ জনসাধারণের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণকালে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম।  

বিএনপিনেতা সালাম বলেন, ‘সরকারের ব্যর্থতার জন্য আজকে এই তীব্র তাপদাহ। অপ্রয়োজনে বৃক্ষ নিধন করছে। তাপবিদ্যুতের নামে কয়লা পুড়ছে, পাশ্ববর্তী রাষ্ট্রকে খুশি করার জন্য শিল্পকারখানার নামে পরিবেশ ধ্বংস করছে। সরকার সুন্দরবনকে ধ্বংস করছে। এরা কৌশলে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে। আজকে লুটপাট করে সবকিছু শেষ করে দিয়েছে। ব্যাংকগুলো গিলে খেয়ে ফেলছে।

আব্দুস সালাম আরও বলেন, ‘আজকে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষেধ করেছেন। কেন করেছেন? কারা ব্যাংক লুট করেছে? কারা ব্যাংকগুলো গিলে ফেলছে তা যেন প্রকাশ না পায় সেজন্য বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।’

আয়োজক ওয়ার্ড বিএনপির সভাপতি বাবর আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আহমদ আলীর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ আজাদ। আরও ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ ইউনুস মৃধা, আব্দুস সাত্তার, সদস্য অ্যাডভোকেট ফারুকুজ্জামান, বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, মতিঝিল থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেনসহ মতিঝিল থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

একুশে সংবাদ/এন.টি./ এসএডি

Link copied!