AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের শূন্যপদ পূরণে যথাযথ পদক্ষেপ গ্রহণের সুপারিশ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:০৩ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের শূন্যপদ পূরণে যথাযথ পদক্ষেপ গ্রহণের সুপারিশ

দ্বাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ২য় বৈঠকে এই সুপারিশ করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) কমিটির সভাপতি সাজ্জাদুল হাসান এর সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়। বৈঠকে কমিটি সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মোহাম্মদ ফারুক খান, আনোয়ার হোসেন খান, মো. মহিউদ্দিন বাচ্চু, মাহমুদ হাসান, শফিউল আলম চৌধুরী ও শামীমা হারুন অংশগ্রহণ করেন।

জানা যায়, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের (বাপক) জনবল কাঠামো, ভূসম্পত্তির বিবরণ, বাণিজ্যিক ইউনিট ও লিজ ইউনিট, বিদ্যমান স্থাপনাসমূহের সংস্কার ও আধুনিকায়ন, চলমান প্রকল্পসমূহ সম্পর্কে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

বৈঠকে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের শূন্যপদ পূরণে যথাযথ পদক্ষেপ গ্রহণ, বাণিজ্যিক ইউনিট ও স্থাপনাসমূহে  অটোমেশন চালু ও ওয়েবসাইট আপডেটকরণ, প্রতিটি স্থাপনায় লে আউট ও ফ্লায়ার রাখার এবং মনিটরিং করার জন্য সুপারিশ করা হয়।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

Link copied!