AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ছাত্র মজলিসের আয়োজনে ‍‍`আমার দেশ আমার স্বপ্ন শীর্ষক চিন্তা বিনিময় আসর‍‍` ও ইফতার মাহফিল


শ্রীমঙ্গলে ছাত্র মজলিসের আয়োজনে ‍‍`আমার দেশ আমার স্বপ্ন শীর্ষক চিন্তা বিনিময় আসর‍‍` ও ইফতার মাহফিল

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মহান স্বাধীনতার মাস উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে ‍‍`আমার দেশ আমার স্বপ্ন‍‍` শীর্ষক চিন্তা বিনিময় আসর, বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখা।

রবিবার (৩১ মার্চ) বিকেলে শহরের ভানুগাছ রোডস্থ টি ভ্যালী পার্টি সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক জাকারিয়া হোসাইন জাকির। 

বিশেষ অতিথি অতিথির বক্তব্য দেন সংগঠনের মৌলভীবাজার জেলা সভাপতি আব্দুল্লাহ আল নোমান, মৌলভীবাজার শহর সভাপতি আরিফুল ইসলাম হোযায়ফা, সাবেক জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা এহসানুল হক, খেলাফত মজলিস শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওলানা আয়েত আলী, শ্রমিক মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা এমএ রহিম নোমানী, সহ-সেক্রেটারি মোঃ মাসুদ রানা।

সংগঠনের শ্রীমঙ্গল উপজেলা সভাপতি আবিদ হাসান এর সভাপতিত্বে ও শাখা সেক্রেটারি নাঈম হাসান এর সঞ্চালনায় 
 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা সেক্রেটারি রাফি উদ্দিন মাবরুর, শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রাক্তন সভাপতি হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী, সাদিকুর রহমান, শ্রীমঙ্গল সরকারি কলেজ সভাপতি আশিকুর রহমান চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক জাকারিয়া হোসাইন জাকির বলেন, আমাদের দেশে স্বাধীন হয়েছে আজ থেকে ৫৩ বছর পূর্বে কিন্তু এখনো আমাদের দেশ ভিনদেশী ষড়যন্ত্রমুক্ত হতে পারেনি। এদেশের শিক্ষা-সংস্কৃতিকে ধ্বংস করার পায়তারা চলছে, নানাভাবে আঘাত করছে সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের আবেগ-অনুভূতিতে, নিঃশেষ করেছে রাষ্ট্রীয় ভারসাম্য রাজনৈতিক পদ্ধতিকে। 

নানামুখী সংকট নিরসনে প্রয়োজন একদল সৎ, দক্ষ, যোগ্য ও মেধাবী নেতৃত্ব। যারা আগামীর কল্যাণকর বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করতে পারবে। আর ছাত্র মজলিস ১৯৯০ সাল থেকে ত্রী-ধারার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কল্যাণকর বাংলাদেশ বিনির্মানের জন্য নিরলস প্রয়াস অব্যাহত রেখে চলেছে। কাজেই শিক্ষার্থীদের আদর্শ সুনাগরিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে শিক্ষক, অভিভাবক এবং সচেতন ছাত্র সংগঠনগুলোকে আরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!