AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ.লীগ শুধু দল নয়, অগ্নিস্ফুলিঙ্গের নাম: তথ্যমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০১:৫৭ পিএম, ২৮ অক্টোবর, ২০২৩
আ.লীগ শুধু দল নয়, অগ্নিস্ফুলিঙ্গের নাম: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার চাইলে বিএনপিকে সমাবেশ নাও করতে দিতে পারতো। তিনি বলেন, আওয়ামী লীগ শুধু দল নয়, অগ্নিস্ফুলিঙ্গের নাম। এই অনুমতি দেয়াকে সরকারের দুর্বলতা ভাববেন না।

 

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর সমাবেশে একথা বলেন তিনি।

 

তিনি বলেন, সরকার চাইলে বিএনপিকে সমাবেশ করতে নাও দিতে পারতো। কিন্তু অনুমতি দিয়েছে। তারা কিন্তু অতীতে আওয়ামী লীগকে এই সুযোগ দেয়নি। অনুমতি দেয়াকে সরকারের দুর্বলতা ভাববেন না।

 

তিনি বলেন, ঢাকায় গ্যাঞ্জাম করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে আওয়ামী লীগ।

 

ঢাকা শহর থেকে সন্ত্রাসীদের বিতাড়িত করা হবে বলে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ২ কোটি মানুষের শহর, ৩০ হাজার মানুষের কাছে জিম্মি হতে দেয়া হবে না। গণতন্ত্রকে নিয়ে ছিনিমিনি খেলা বা ভূলুণ্ঠিত করতে দেবে না আওয়ামী লীগ।

 

সরকারের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, মেঠোপথ এখন নাই হয়ে গেছে দেশে। চট্টগ্রাম এখন দেখতে ব্যাংককের মত হয়ে যাচ্ছে। খালি পায়ে মানুষ হাঁটে না এখন। এসব হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে।

 

তিনি বলেন, পুঁটি মাছ খাওয়া মানুষ এখন মুরগীর মাংসের দাম জিজ্ঞেস করে। বর্তমান সরকারের আমলে প্রতিটি জনপদ যেমন বদলে গেছে, তেমনি মানুষের আর্থিক সক্ষমতাও বদলে গেছে।

 

পাকিস্তানের নেতারা এখন বাংলাদেশের এগিয়ে যাওয়া দেখিয়ে হাহুতাশ করছে উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি উন্নয়ন দেখে হিংসা করে। বিএনপিকে বলবো, টানেলে ঘুরে যান। পরিবর্তন দেখে যান।

 

এর আগে বেলা পৌনে ১২টার দিকে পতেঙ্গা প্রান্তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলটি উদ্বোধন করেন শেখ হাসিনা। এরপর ১১টা ৫০ মিনিটে টানেলে প্রবেশ করে ৭ মিনিটে পাড়ি দেন তিনি। আগামীকাল রোববার (২৯ অক্টোবর) থেকে টানেল দিয়ে যানবাহন চলাচল শুরু হবে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!