AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রী নিজেই জ্বালানী সাশ্রয় করছে না: রিজভী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৩৫ পিএম, ১৪ আগস্ট, ২০২২
প্রধানমন্ত্রী নিজেই জ্বালানী সাশ্রয় করছে না: রিজভী

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন আওয়ামী লীগ নেতারা বেহেশতে আছে বলে তাদের উপর উচ্চ বাজারদরের কোন প্রভাব নেই।

 

রোববার (১০৪ আগস্ট) সকালে দলের নয়াপল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।

 

রিজভী বলেন, সংকটে জ্বালানী সাশ্রয়ের কথা বলে প্রধানমন্ত্রী নিজেই তা মানছেন না। বিশাল গাড়ি বহর নিয়ে সড়ক পথে পৈতৃক ভিটায় গেছেন।

 

তিনি বলেন, সরকার ভোলাতে দুইজনকে হত্যা করেছে, অন্যদিকে হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচিতে হামলা চালিয়েছে। দেশ এক ভয়ংকর পরিস্থিতির দিকে যাচ্ছে। কোটি কোটি টাকা লুট করে দেশকে দেউলিয়ার পথে নিয়ে গেছে। এই সরকার লুটেরা সরকার। এতোদিন বলতো দেশ সিঙ্গাপুর হয়ে যাচ্ছে, প্রকৃত চিত্র হচ্ছে দেশ শ্রীলঙ্কা হতে যাচ্ছে।

 

দ্রব্যমূল্যের কথা উল্লেখ করে তিনি বলেন, দ্রব্যমূল্য বেশি হওয়ার কারণে মানুষ দিশেহারা হয়ে গেছে। বিভিন্ন স্থানে দুর্ভিক্ষের পরিস্থিতি তৈরি হয়েছে। অথচ জনগণের সাথে ইয়ার্কি করছে সরকার। 

 

রিজভী বলেন, উন্নয়নের নামে জনগণকে বিভ্রান্ত করছে ক্ষমতাসীনরা। ক্ষমতার জন্যই সরকার দিনকে রাত আর রাতকে দিন করছে। যা খুশি তাই করছে।

 

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ নেতাদের কথাবার্তা পাড়া মহল্লার গুণ্ডাদের মতো। মুরদ থাকলে পুলিশ ছেড়ে রাজপথে নামার হুশিয়ারি দেন রিজভী।

 

ভূয়া ফেইসবুক পেইজ ওপেন করে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেন রুহুল কবির রিজভী। পুলিশকে জানিয়েও প্রতিকার পাচ্ছেন না বলে জানান তিনি। 

 

রুহুল কবির রিজভী জানান, খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষে রোগ মুক্তি ও চলমান আন্দলনে নিহত ও আহতদের জন্য আগামী ১৬ আগস্ট সারদেশে দোয়া মাহফিল করবে বিএনপি।

 

একুশে সংবাদ.কম/ন.ন.জা.হা

Link copied!