AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ’লীগের বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালিতে আসতে শুরু করেছে নেতাকর্মীরা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৩৬ পিএম, ২১ জুন, ২০২৪
আ’লীগের বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালিতে আসতে শুরু করেছে নেতাকর্মীরা

আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালেতে অংশ নিতে থানা-ওয়ার্ড এবং রাজধানীর আশপাশের জেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেছে।  

আজ শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে এই র‌্যালি শুরু হবে। লাখো নেতাকর্মীর অংশ গ্রহনের মধ্যদিয়ে র‌্যালিটি শেষ হবে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে।


সরেজমিনে দেখা যায়, সকাল ১১টায় ঢাকা দক্ষিন সিটি করপোরেশন (ডিএসসিসি) ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান পলিনের নেতৃত্বে শতাধিক মোটর সাইকেল ও ১০টি পিকআপ ভ্যান নিয়ে আ’লীগের বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালিতে অংশ নিতে ডেমরার রানীমহল থেকে রওনা দিয়েছে। পিকআপ ভ্যানের চারপাশে সরকারের টানা চার মেয়াদের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছে ব্যানারে। 

ডিএসসিসি ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল ২৫টি ভ্যানে তিন শতাধিক নেতাকর্মী নিয়ে বাধ্যযন্ত্র বাজিয়ে র‌্যারিতে অংশ নিতে আগে-ভাগেই রওণা দিয়েছেন। ৪৯নং য়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী এম এ গনি মিয়া ১২টি ট্রাকে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে র‌্যালিতে অংশ নিতে সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত হয়েছেন। 

যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুনর রশীদ মুন্না ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু’র নেতৃত্বে যাত্রাবাড়ী মালঞ্চ কমিনিউটি সেন্টারের সামনে থেকে বেলা ১২টায় র‌্যালিতে অংশ নিতে রওনা দিয়েছেন। ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আওয়াল ১২শত নেতাকর্মী নিয়ে র‌্যালিতে অংশ নিতে আগেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে চলে এসেছেন। 

ঢাকা-৫ নির্বাচনী এলাকার আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল এমপি ২০ হাজার নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালেতে আসছেন। ইতিমধ্যে সজলের অনুসারিরা ৩শতাধিক পিকআপ ভ্যান ও ৫শতাধিক মোটর সাইকেল এবং পায়ে হেঁটে র‌্যালিতে অংশ নিতে সায়েদাবাদ মোড়ে অবস্থান করছেন। তাদের আগমনে এরইমধ্যে ২৩ বঙ্গবন্ধু এবিনিউস্থ থেকে শুরু করে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন-বাংলা একাডেমি. শাহাবাগ ও ঢাকা বিশ^বিদ্যালয়ের আশপাশে এলাকায় উৎসব বিরাজ করছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!