AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাঁখারিবাজারে ছাদ থেকে লাফ দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩০ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
শাঁখারিবাজারে ছাদ থেকে লাফ দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

রাজধানীর শাঁখারিবাজার এলাকার একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে অর্পণ কর্মকার (১৫) নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। অর্পণ ঢাকা কলেজিয়েট স্কুলের দশম শ্রেণিতে পড়ত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে শাঁখারিবাজার কৈলাশ ঘোষ লেনের ৬ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অর্পণ কর্মকারের বাবা দিপঙ্কর কর্মকার জানান, বাড়িটির ষষ্ঠ তলায় ভাড়া থাকেন তারা। দুই মেয়ে ও এক ছেলের মাঝে অর্পণ মেঝো। দুপুরে বাসায় বোনদের সঙ্গে অর্পণের খুনসুটি চলছিল। তখন বাবা অর্পণের সঙ্গে রাগারাগি করেন এবং একটি চড় মারেন। এতে মন খারাপ করে সে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে থাকে। কিছুক্ষণ পর বাবা রুমের দরজা খুলে ডাকতে গেলে তখন সে বাবার সামনে দরজা আটকে দেওয়ার চেষ্টা করে। তখন বাবা রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলেন। তিনি জানান, সামান্য এই কথার জন্যই অর্পণ অভিমান করে দৌড়ে সাততলার ছাদে চলে যায়। সেখানে গিয়েই নিচে লাফিয়ে পড়ে সে।

স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়।

 

একুশে সংবাদ/এ.টি/সা.আ

Link copied!