AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

ঈদুল ফিতরে স্বস্তিতে ঘরে ফিরছে মানুষ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১৩ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
ঈদুল ফিতরে স্বস্তিতে ঘরে ফিরছে মানুষ

নাড়ির টানে গ্রামে ফিরছে নগরবাসী। প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে তাদের এই  ছুটে যাওয়া। এতে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীর চাপের পাশাপাশি বেড়েছে যানবাহনের চাপ। তবে চাপ থাকলেও মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে কোথাও কোনো যানজটের সৃষ্টি হয়নি। যাত্রীরা স্বাচ্ছন্দ্যেই তাদের গন্তব্যস্থলে যেতে পারছে।

সোমবার (৮ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে এমনই চিত্র লক্ষ্য করা যায়।

চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে শিমরাইল মোড়ে দাঁড়িয়ে আছেন আল আমিন নামে এক যাত্রী। তিনি বলেন, অন্যান্যবারের চেয়ে এবার মহাসড়ক একেবারে ফাঁকা মনে হচ্ছে। বাসের টিকিট পেতে তেমন সমস্যায় পড়তে হয়নি। কিছুক্ষণের মধ্যেই বাস চলে আসবে।

মো. সুমন মিয়া নামের হানিফ পরিবহনের এক বাসচালক বলেন, সায়েদাবাদ থেকে অল্প সময়েই শিমরাইল মোড় এসেছি। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে পুলিশ থাকায় কোথাও কোনো যানজট নেই৷ আবার মহাসড়কের কোথাও কোনো খানাখন্দ না থাকায় আমাদেরও বাস চালাতে কোনো সমস্যা হচ্ছে না।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন বলেন, যাত্রীদের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে আমরা মহাসড়কে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। 

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, মহাসড়কে চুরি, ছিনতাই ঠেকাতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট আমরা নজরদারির মধ্যে রেখেছি।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!