AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিআরটিসির টিকিট মিলবে ২ এপ্রিল থেকে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩৩ পিএম, ৩১ মার্চ, ২০২৪
বিআরটিসির টিকিট মিলবে ২ এপ্রিল থেকে

ঈদুল ফিতরে মানুষের যাত্রা সহজ করতে বিভিন্ন রুটে যাত্রীবাহী বাস পরিচালনা করবে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি। এ লক্ষ্যে দেশের বিভিন্ন জায়গায় থাকা বিআরটিসির ডিপো থেকে যাত্রীরা টিকিট সংগ্রহ করতে পারবেন ২ এপ্রিল থেকে।

রোববার বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার শুকদেব ঢালী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিৎ করেছেন।

এতে বলা হয়, অন্যবারের মতো এবারও ৫ এপ্রিল থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ এর আয়োজন করেছে বিআরটিসি। এ উপলক্ষ্যে আগামী ২ এপ্রিল থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপো থেকে অগ্রিম আসন বিক্রি শুরু হবে। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত ঈদ সার্ভিসের বাস চলাচল করবে।

ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ি, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাড়া) থেকে অগ্রিম আসন বিক্রির ব্যবস্থা নেয়া হয়েছে।

পুরো বাস রিজার্ভের জন্য যোগাযোগ করতে হবে ম্যানেজার (অপারেশন) যথাক্রমে মতিঝিল বাস ডিপো ০১৭১১৭০৮০৮৯, কল্যাণপুর বাস ডিপো ০১৭১৫৬৫২৬৮৩, গাবতলী বাস ডিপো ০১৭১১৯৯৮৬৪২, জোয়ারসাহারা বাস ডিপো ০১৭১৬৬৮৪১৪৪, মিরপুর বাস ডিপো ০১৭৪০০৯৮৮৮৮, মোহাম্মদপুর বাস ডিপো ০১৭১০৮১৫৮৫৬, গাজীপুর বাস ডিপো ০১৯৬৪৩৭৭৯৭৫, যাত্রাবাড়ি বাস ডিপো ০১৭১১৩৯১৫১৪, নারায়ণগঞ্জ বাস ডিপো ০১৯১৯৪৬৫২৬৬, কুমিল্লা বাস ডিপো ০১৭৩৬৯৮৪৯৩৫, নরসিংদী বাস ডিপো ০১৯১২৭৭০৪৬৪, দিনাজপুর বাস ডিপো ০১৭১৫০৪৯৬২২, সোনাপুর বাস ডিপো ০১৯১৬৭২১০৪৪, বগুড়া বাস ডিপো ০১৮৭৮২৭১৮৩৪, খুলনা বাস ডিপো ০১৭২৯৩৩৯৫১৯, পাবনা বাস ডিপো ০১৬১৫১০৩৪২৪, ময়মনসিংহ বাস ডিপো ০১৭৭৭৮০৪৪১২, চট্টগ্রাম বাস ডিপো ০১৭৯৮১৩১৩১৩, টুঙ্গীপাড়া বাস ডিপো ০১৭১৭৭৬৩৮২০, বরিশাল বাস ডিপো ০১৭১২১৮৭৭৯০ এবং সিলেট বাস ডিপো ০১৭১০৩৫৮১৪২ নম্বরে। এছাড়া বিআরটিসি কন্ট্রোল রুম যোগাযোগ করা যাবে ০২৪১০৫৩০৪২ নম্বরে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!