AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি মোবাইলে যেভাবে দেখবেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২৫ পিএম, ৬ মার্চ, ২০২৪
বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি মোবাইলে যেভাবে দেখবেন

সিরিজ বাঁচানোর সুযোগ টাইগারদের সামনে। তবে সেজন্য ভালো খেলার পাশাপাশি ভাগ্যের সহায়তার দিকে তাকিয়ে থাকতে হবে। টস হবে গুরুত্বপূর্ণ বিষয়। সন্ধ্যা ছয়টায় ম্যাচটি শুরু হবে।আনুষ্ঠানিকতার ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে কথা বলাও মানা। তবে জানা গেছে, সকালে সুইমিংপুলে রিকভারি সেশনে ছিলেন তাসকিন, শরিফুল, সৌম্য সরকাররা। তার আগে জিমে ঘাম ঝরিয়েছেন লিটন দাস, তাওহীদ হৃদয়।

হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে কয়েক দফা বসেছেন ক্রিকেটাররা। যেখানে কয়েকজনের সঙ্গে ওয়ান টু ওয়ান সেশনও হয়েছে। লিটন, শান্ত, সৌম্যকে নিয়ে লম্বা সময় আলোচনা করেছেন হেড কোচ। ব্যাটিং কোচ ডেভিড হেম্প থাকলেও, সে আলোচনায় ছিলেন না নিক পোথাস ও আন্দ্রে অ্যাডামস। সকালে সিলেট ঘুরতে বের হয়েছিলেন তারা।

স্বাগতিক একাদশে একটি পরিবর্তনের সম্ভাবনা আছে। রিশাদের জায়গায় তাইজুল খেলতে পারেন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত হবে টসের আগে।

এদিকে প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-জাকের আলীর দুর্দান্ত ব্যাটিংয়ের পরও তীরে এসে তরী ডুবতে হয় টাইগারদের। তবে সিলেটের দর্শকদের মন ভরিয়েছেন এ দু’ব্যাটার। তাই তো দ্বিতীয় ম্যাচকে ঘিরেও দর্শকদের মাঝে রয়েছে বেশ আগ্রহ। এ ম্যাচেও সমর্থকরা চান জ্বলে উঠুক মাহমুদউল্লাহ-জাকেরদের ব্যাট। জয় নিয়ে মাঠ ছাড়ুক স্বাগতিকরা।

এখন পর্যন্ত ১৫৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে বাংলাদেশ। এরমধ্যে ৫৯টিতে জয়, ৯৬টিতে হার এবং ৪টিতে ড্র করেছে টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে এ পর্যন্ত ১৪ বারের মোকাবেলায় ৪টিতে জয় এবং ১০টিতে হেরেছে বাংলাদেশ।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ টি স্পোর্টস ও গাজী টিভি সরাসরি সম্প্রচার করবে। এ ছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচারিত হবে র‍্যাবিটহোল ও টি স্পোর্টস অ্যাপে। অন্যদিকে, ভারতে দেখা যাবে ফ্যানকোডে। আর শ্রীলঙ্কায় সরাসরি উপভোগ করা যাবে সিয়াথা টিভিতে। এ ছাড়া দেশটিতে অনলাইনে ডায়ালগ টিভিতে সম্প্রচার করা হবে সিরিজটি। বল বাই বল আপডেট দেখা যাবে এখানে ও এখানে।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকায় বসেও উপভোগের সুযোগ থাকছে দ্বিপাক্ষিক সিরিজটি। আরব আমিরাত, বাহরাইন, আলজেরিয়া, ইরান, ইরাক ও সৌদি আরবসহ ২৭টি দেশে স্টারজপ্লে,  ক্রিকবাজ ও ই-লাইফে দেখা যাবে। এ ছাড়া দক্ষিণ পূর্ব এশিয়ার ব্রুনাই, মিয়ানমার, কম্বোডিয়া, ইন্দোনেশিয়াসহ ১০টি দেশে উপভোগ করা যাবে ক্রিকবাজে।

যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, হন্ডুরাস, ক্যারিবীয় দ্বীপপুঞ্জসহ ২৩টি দেশে দেখা যাবে উইলো টিভিতে। আর বিশ্বের অন্যান্য প্রান্তে টি স্পোর্টস ও র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

একুশে সংবাদ/এস কে

Link copied!