AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রামে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্মকর্তাদের মতবিনিময় সভা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০০ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
কুড়িগ্রামে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্মকর্তাদের মতবিনিময় সভা

‘‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী”-বললেন রংপুর রেঞ্জের উপমহাপরিচালক মোঃ রফিকুল ইসলাম।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের উপমহাপরিচালক মোঃ রফিকুল ইসলাম, পিভিএমএস কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও নবনিয়োগপ্রাপ্ত উপজেলা প্রশিক্ষক ও উপজেলা মহিলা প্রশিক্ষিকাদের সাথে মতবিনিময় করেন। 

এসময় নবনিয়োগপ্রাপ্ত উপজেলা প্রশিক্ষক ও উপজেলা মহিলা প্রশিক্ষিকাদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। মতবিনিময়কালে তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে ডি-নথিসহ ডিজিটাল সমস্ত প্লাটফর্ম ব্যবহার করে অফিসের কাজকে আরো গতিশীল করতে হবে, যাতে সুবিধাভুগী সাধারণ মানুষ অতি সহজে সেবা গ্রহণ করতে পারে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন। 

ভাষার মাসে ভাষা শহীদ আনসার কমান্ডার আব্দুর জব্বারসহ সকল শহীদদের স্মরণ করে তিনি বলেন, “ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের স্বাধীনতা যুদ্ধে এবং স্বাধীনতা উত্তর দেশের যে কোন ক্লান্তি কালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সক্রিয়ভাবে কাজ করে উক্ত পরিস্থিতি অত্যান্ত সুচারুরুপে সামাল দিতে সক্ষম হয়েছে। এ বাহিনী তার কার্যক্রমের মাধ্যমে জনমনে আস্তার সৃষ্টি করেছে”।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুড়িগ্রামের জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ইবনুল হক, ৯টি উপজেলার উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্মকর্তাসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!