AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকরাই আমাদের সিসি ক্যামেরা: ইসি রাশেদা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নীলফামারী
০৪:২৮ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩
সাংবাদিকরাই আমাদের সিসি ক্যামেরা: ইসি রাশেদা

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, অর্থ সংস্থান না থাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিসি ক্যামেরা থাকছে না। অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক উৎসবমুখর নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সাংবাদিকরাই আমাদের সিসিটিভি ক্যামেরা হিসেবে কাজ করবেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচন কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন আয়োজন করার জন্য আমরা প্রস্তুত আছি।  

তিনি আরও বলেন, গণমাধ্যম আয়নার মত, আমারা সাংবাদিকদের আয়নার চোখে দেখি। আপনারা বস্তুনিষ্ঠ ও ভালো সংবাদ তুলে আনবেন। সাংবাদিকরা সিসিটিভি ক্যামেরা আমাদের একার পক্ষে সব দেখা সম্ভব না। আমরা আপনাদের চোখে দেখি। আমরা সুষ্ঠু নির্বাচন করতে প্রস্তুত আছি। আপনারা সবাই সুষ্ঠু নির্বাচন সম্পূর্ণ করতে সহায়তা করবেন।  

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ ঘোস সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক আবু জাফর, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, জেলা পুলিশ সুপার গোলাম সবুর, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার এম রাশেদুল হকসহ সহকারী রিটার্নিং কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!