AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিকল্পনামন্ত্রীকে শোকজ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫০ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২৩
পরিকল্পনামন্ত্রীকে শোকজ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে অনুসন্ধান কমিটি। আগামী ১৭ ডিসেম্বর কমিটির কাছে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

সুনামগঞ্জ-৩ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির পক্ষ থেকে যুগ্ম জেলা জজ (ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল) রশিদ আহমেদ মিলন স্বাক্ষরিত এমন চিঠি বুধবার বিকালে আওয়ামী লীগের প্রার্থী পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে দেওয়া হয়েছে।

পরিকল্পনা মন্ত্রীকে দেয়া নোটিশে উল্লেখ করা হয়, বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের খবর অনুযায়ী তিনি ৯ ডিসেম্বর শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের রামেশ্বরপুর বাজারে এবং ১২ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলার আউশকান্দি ইউনিয়নের বড়ফেছি বাজারে কর্মীসভার ব্যানারে উন্মুক্ত জনসভায় অংশ নেন। সেখানে তিনি বক্তব্যও দেন। এতে আচরণবিধি লঙ্ঘন হয়েছে।

শোকজের বিষয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, আমি সব সময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। ওই সময় দলীয় কর্মীসভায় উপস্থিত হয়েছিলাম। মানুষের আনন্দ উচ্ছ্বাস উপেক্ষার উপায় ছিল না। যদিও এটা ঠিক হয়নি। অবশ্যই সবাইকে আইন মানতে হবে। আমি আদালতের আদেশ অনুযায়ী লিখিত ব্যাখ্যা দেবো।

 


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!