AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৯:১২ পিএম, ৪ মে, ২০২৪
গাজীপুরে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় এ ঘটনা ঘটে বলে গাজীপুর সদর থানা ওসি রাফিউল করিম রাফি জানান।

নিহত আল আমিন (১৯) গাজীপুর মহানগরের চান্দনা এলাকার বাসিন্দা আক্তার আলীর ছেলে। আল আমিন স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন বলেন, “শনিবার আল আমিন ও তার খালাতো ভাই শাকিল আহমেদসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বাড়াতে যায়। এ সময় চার-পাঁচজন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর তাদের সঙ্গে যা যা আছে তা দিতে বলে।

“এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এ সময় আল আমিন তাদের বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে শাকিলের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।”

আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক বলেন, “শনিবার আল আমিনসহ আমার চারজন ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে এবং ছবি তুলতে যাই। পরে সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হয়।”

গাজীপুর সদর থানা ওসি রাফিউল করিম রাফি জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আল আমিন।

এ হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

 
একুশে সংবাদ/বি.নি./ এসএডি

Link copied!