AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুদ্ধিজীবী দিবসে এড়িয়ে চলবেন যেসব সড়ক


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:২২ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
বুদ্ধিজীবী দিবসে এড়িয়ে চলবেন যেসব সড়ক

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামী ১৪ ডিসেম্বর কিছু এলাকায় চলাচলে জনসাধারণকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

এতে বলা হয়, ১৪ ডিসেম্বর রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, বিদেশি রাষ্ট্রের কূটনীতিক, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারাসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাতয়াত করবেন।

সেদিন ভোর ৪টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সবধরনের যানবাহন (বাস, ট্রাক, হিউম্যান হলার, থ্রি হুইলার, রিকশা-ভ্যান ইত্যাদি) মিরপুর মাজার রোড পরিহার করে বিকল্প সড়ক  ব্যবহারের অনুরোধ করা হয়েছে। যানবাহনের সুষ্ঠু চলাচল নিয়ন্ত্রণে এই উদ্যোগ নেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, যেসব যানবাহন আশুলিয়া থেকে বেড়িবাঁধ দিয়ে মিরপুর আসবে, সেগুলো নবাবেরবাগ ক্রসিংয়ে বাঁয়ে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে। আর যেসব যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার এলাকা অতিক্রম করবে, সেগুলো টেকনিক্যাল মোড় থেকে বাঁয়ে দারুসসালাম রোড ব্যবহার করবে।

এছাড়া যেসব যানবাহন মিরপুর-১০ নম্বর থেকে মাজার রোড হয়ে গাবতলীর দিকে যাবে, সেসব মিরপুর-১ নম্বর থেকে বাঁয়ে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে চলাচল করবে।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

Link copied!