AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২৪ ঘণ্টায় ১২ যানবাহনে আগুন


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:১৩ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
২৪ ঘণ্টায় ১২ যানবাহনে আগুন

২৪ ঘণ্টায় রাজধানীসহ সারা দেশে ১২ যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তর এ তথ্য জানিয়ে, বুধবার ভোর ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে এসব যানবাহনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন লাগানোর ১২টি যানবাহনের মধ্যে ঢাকা সিটিতে ৬টি, গাজীপুর ২টি, চট্টগ্রামে ৩টি ও সিরাজগঞ্জে ১টি যানবাহন রয়েছে।

এ ঘটনায় ৬টি বাস, ২টি কাভার্ড ভ্যান,  ১টি ট্রাক ও ৩টি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২১টি ইউনিট ও ১০৫ জন জনবল কাজ করে।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সোয়া ৬টায়  গাজীপুরের শ্রীপুর বাজারে ১টি পিকআপে আগুন। একই দিন সাড়ে ৮টায় নগরীর খিলগাঁও তালতলায় ১টি অগ্রণী ব্যাংকের স্টাফ বাসে আগুনের ঘটনা ঘটে।

সকাল পৌনে ১১টায়  গাজীপুরের কাপাসিয়ার চাঁদপুর বাজারে ১টি কাভার্ড ভ্যানে আগুন। এদিন বিকেলে খিলগাঁও এর মানিকনগর চৌরাস্তায় ৩টি বাসে আগুন।

সন্ধ্যায় উত্তর বাড্ডার প্রগতি স্মরণি রোডে ১টি বাসে ও  ৬ ডিসেম্বর রাতে সিরাজগঞ্জ শাহজাদপুর টোটিয়াকান্দায়  ১টি পিকআপে আগুন দেয় দৃর্বুত্তরা।

এদিন চট্টগ্রামে কালুরঘাটে সিএমবি মোড়ে ১টি বাসে এবং ৭ ডিসেম্বর রাত ৮ ঘটায় আগারগাঁও এডিবি ব্যাংকের সামনে ১টি ট্রাকে আগুনের ঘটনা ঘটে।

এদিন রাতে ঘটিকায় ফেনীর ছাগলনাইয়ায় রেজুমিয়া ব্রীজে ১টি কাভার্ড ভ্যানে এবং চট্টগ্রামে কালুরঘাটে সিএমবি মোড়ে অপর একটি ১টি কাভার্ড ভ্যানে আগুনের ঘটনা ঘটে।

২৮ অক্টোবর থেকে ৭ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোট ২৬৬টি অগ্নিসংযোগের (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস।


একুশে সংবাদ/এএইচবি/জাহা

Link copied!