AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়া সাবেক ছাত্রলীগ নেতা আর নেই


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২৮ এএম, ৫ জুলাই, ২০২২
প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়া সাবেক ছাত্রলীগ নেতা আর নেই

 

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ব্যবসায়ী গাজী আনিসুর রহমান শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসারত অবস্থায় আজ সকালে মারা গেছেন। হেনোল্যাক্স কোম্পানির কাছ থেকে কোনোভাবেই পাওনা টাকা আদায় করতে না পেরে গতকাল তিনি প্রেসক্লাবের সামনে নিজের শরীরে আগুন জ্বালিয়ে দেন।

 

মঙ্গলবার (৫ জুলাই) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এসএম আইউব হোসেন তার মৃত্যুর খবর নিশ্চিত করেব।

 

তিনি বলেন, নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। গতকাল হাসপাতালে নেয়ার পর থেকেই তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

 

জানা যায়, হেনোল্যাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাওনা ছিলো আনিসের। সেই টাকা আদায়ে বিভিন্ন চেষ্টা-তদবিরের পর মানববন্ধন ও সংবাদ সম্মেলনও করেন তিনি। এতকিছুর পরও টাকা আদায় করতে না পেরে গতকাল বিকেলে জাতীয় প্রেসক্লাবে গায়ে আগুন দেন আনিস।

 

এসময় গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 

আনিস কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি গ্রামের বাসিন্দা। তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত।

 

একুশে সংবাদ.কম/য.ট.জা.হা

Link copied!