ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চিত্রনায়িকা পরীমণি আদালত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫০ পিএম, ৫ আগস্ট, ২০২১
চিত্রনায়িকা পরীমণি আদালত

চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনকে আদালতে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৫ মিনিটে তাদের ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়। 

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, পরীমণি, রাজ ও বাকি দুজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রাজধানীর বনানী থানা থেকে রাত ৮টায় তাদের বহনকারী পুলিশের গাড়িটি নিম্ন আদালতের উদ্দেশে রওনা হয়। পরীমণি ও রাজের সঙ্গে থাকা বাকি দুজন হলেন আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলী।

এর আগে, সন্ধ্যার দিকে শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

নজরুল ইসলাম ওরফে রাজ ও মো. সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬(১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুই মামলায় সাত দিনের করে রিমান্ড চাইবে পুলিশে 

বুধবার (৪ আগস্ট) রাতে তাদের বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাব। তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।