AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেহার ‘পারফেক্ট লাইন’ এ মুগ্ধ তারা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:১৯ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
নেহার ‘পারফেক্ট লাইন’ এ মুগ্ধ তারা

নেহা, একাধারে একজন মডেল ও অভিনেত্রী। পাশাপাশি একজন সৌন্দর্য্য সচেতন শিল্পী। বেশকিছুদিনর আগেই তিনি ফেসবুকে ‘পারফেক্ট লাইন বিউটি স্টুডিও’ নামে একটি পেজ চালু করেছিলেন। যে পেজটি লাইক করেছিলেন দেশের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় সময়ই পূর্ণিমা নেহার স্টুডিওতে (তখন ঘরোয়া ছিলো) এসে নানান ধরনের সৌন্দর্য্য বিষয়ক সেবা নিতেন।

পূর্ণিমা’র অনুপ্রেরণায় এবং নিজের চেষ্টায় এবার নেহা তার ‘পারফেক্ট লাইন’র আনুষ্ঠানিক যাত্রা শুরু করলেন রাজধানীর বনানীর ই ব্লকের ১৭ নম্বর রোডের ৯ নম্বর বাড়ির আট’তলায়। বলা যায় বেশ বড় আকারেই নেহা তার স্বপ্নের ‘পারফেক্ট লাইন’র যাত্রা শুরু করেছেন। গেলো ১৩ অক্টোবর তার জন্মদিনের ঠিক পরের দিনই নেহা তার ‘পারফেক্ট লাইন’র আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।

‘পারফেক্ট লাইন’র আনুষ্ঠানিক যাত্রায় নেহার নিমন্ত্রণে এসে এর পরিবেশ দেখে এবং নানান ধরনের সেবা, সার্ভিস দেখে মুগ্ধ হয়েছেন তারকারা। মডেল, অভিনেত্রী সৈয়দা রুমা, চৈতী, ফারজানা বুবলী, আনিকা কবির শখ, সামিরা খান মাহি, সৌমি, অভিনেতা জন, নায়ক সাঞ্জু জন, নৃত্য নির্দেশক সোহেল রহমান, ইভান শাহরিয়ার সোহাগসহ আরো অনেকেই উপস্থিত হয়ে নেহার প্রতিষ্ঠানের জন্য শুভ কামনা জানান। প্রত্যেকেই তার স্টুডিওর পরিবেশের এবং বিভিন্ন সার্ভিসের প্রশংসা করেছেন। সেইসাথে সবাইকে বিশেষত সৌন্দর্য্য সচেতন নারীদেরকে এই ‘পারফেক্ট লাইন’-এ আসার জন্য বিনীত অনুরোধ করেছেন।

নেহা মূলত নেইল এক্সটেনসন, আইলেন এক্সটেনসন, সেমি পারমানেন্ট মেকাপ কোর্স, বিবি গ্লো ফেসিয়িাল ট্রিটমেন্ট’র উপর কিছুদিন আগে ব্যাংকক থেকে দুই মাসের কোর্স সম্পন্ন করে এসেছেন। নেহা তার স্টুডিওতে এসেব সার্ভিসসহ আনুষঙ্গিক আরো অন্যান্য সার্ভিস বা সেবা প্রদানের চেষ্টা করবেন।

নেহা বলেন, ‘পারফেক্ট লাইন-আমার স্বপ্নের প্রোজেক্ট। আমার এই স্বপ্নের প্রোজেক্টের আনুষ্ঠানিক যাত্রা শুরুতে যাদেরকে পাশে পেয়েছি তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ আমার পুরো টিমকে যারা অক্লান্ত পরিশ্রম করে অনুষ্ঠানটি সম্পন্ন করেছেন ঠিকঠাকভাবে। বিশেষভাবে কৃতজ্ঞ সোহেল ভাই, রুমা আপা, চৈতী আপু, বুবলী আপু, শখ, মাহি, সৌমি, সাঞ্জু, জন’সহ আরো যারা এসেছিলেন। তবে এটা সত্যি পূর্ণিমা আপুকে খুব মিস করেছি। কারণ তার অুনপ্রেরণাতেই আমি এতোদূর এসেছি। তিনি হঠাৎ পারিবারিক কাজে ব্যস্ত হয়ে উঠায় আসতে পারেননি। তবে আমি বিশ্বাস করি তিনি আমার জন্য মন থেকে আশীর্বাদ করেন।’

উল্লেখ্য, নেহা সর্বশেষ সৈয়দ শাকিলের ‘প্রেম নগর’ ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় এসেছিলেন। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!