AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার সরকারি বাংলোও ফিরে পেলেন রাহুল গান্ধী


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৫:৪০ পিএম, ৮ আগস্ট, ২০২৩
এবার সরকারি বাংলোও ফিরে পেলেন রাহুল গান্ধী

সংসদ সদস্যের পদ ফিরে পাওয়ার পর এবার সরকারি বাংলোও ফিরে পেলেন রাহুল গান্ধী। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

 

প্রতিবেদনে বলা হয়, খুব শীঘ্রই ফের নতুন করে তার গৃহপ্রবেশ হবে ১২ নম্বর তুঘলক রোডের বাড়িতে। মঙ্গলবার (৮ আগস্ট) সংসদ অধিবেশন শেষ হওয়ার আগেই পান এই সুখবর।

 

এদিন রাহুল গান্ধীর বাংলো ফিরে পাওয়ার খবরে উচ্ছ্বসিত কংগ্রেস কর্মী সমর্থকরা। সংসদের বাইরে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন সকলে। তিনি বেরোতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন কংগ্রেস সমর্থকেরা। এরপর রাহুল গান্ধী পৌঁছন কংগ্রেস হেডকোয়ার্টারে।

 

এর আগে কংগ্রেস সভাপতি থাকাকালে রাহুল গান্ধী ২০১৯ সালের লোকসভা ভোটের নির্বাচনী প্রচারে কর্ণাটকের কোলার জেলায় এক জনসভায় ভাষণ দেওয়ার সময় মোদি পদবি-সম্পর্কিত মন্তব্য করেছিলেন। দুর্নীতির মামলায় জড়িত পলাতক নীরব মোদি, ললিত মোদির নাম উল্লেখ করে তিনি জানতে চেয়েছিলেন, চোরদের পদবি কেন মোদি হয়।

 

ওই ভাষণের পরিপ্রেক্ষিতে গুজরাটের বিজেপি নেতা পূর্ণেশ মোদি সুরাট জেলা আদালতে রাহুলের বিরুদ্ধে ফৌজদারি মানহানির অপরাধে মামলা করেন। সেই মামলায় রাহুলের দুই বছরের সাজা হয়। এরপর তড়িঘড়ি করে রাহুলের লোকসভার সদস্যপদ বাতিল করা হয়। সুপ্রিম কোর্ট সাজা ওই স্থগিত করায় লোকসভার সদস্যপদ ফিরে পান তিনি।

 

একুশে সংবাদ/য/এসএপি

Link copied!