AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত


সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে বাসের ধাক্কায় জাহেরা বেগম (৫৫) নামের একনারীর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে ওই নারীর স্বামী সৈয়দ আলী ও তার নাতি।

সোমবার (৬ মে) দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের সাহাপাড়া নতুন বাসস্ট্যান্ডের অদুরে এদূর্ঘটনাটি ঘটে। 

নিহত জাহেরা বেগম রংপুর জেলার পীরগজ্ঞ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জামালপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জাহেরা বেগমের মেয়ে ঢাকায় থাকেন।ঘটনার রাতে ঢাকায় যাওয়ার জন্য মেয়েকে বাসে উঠে দিতে স্ত্রী, মেয়ে ও নাতিকে নিয়ে আহত সৈয়দ আলী নিজে ভ্যান চালিয়ে ধাপেরহাট বাসস্ট্যান্ডে যান। এরপর মেয়েকে বাসে তুলে দিয়ে স্ত্রী জাহেরা বেগম ও নাতিকে নিয়ে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন আহত সৈয়দ আলী। এরইমধ্যে আন্ডার পার্সের টার্নড পয়েন্ট পৌঁছে রাস্তা পারাপাড়ের সময় আন্ডার পার্সের ওপর দিয়ে দ্রুত গতির ঢাকাগামী যাত্রীবাহী অজ্ঞাতনামা একটি বাস সজোরে তাদের কে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জাহেরা বেগম ভ্যান থেকে সিটকে পড়ে ঘটনা স্থলেই নিহত হন। 

এঘটনায় গুরুতর আহত হন ভ্যান চালক স্বামী সৈয়দ আলী (৬০) ও নাতি মানিক (৭)। পরে স্থানীয়দের সহায়তায়  আহতদের সংকটাপন্ন অবস্থায় দ্রুত পীরগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। 

পীরগজ্ঞ স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক বলেন, আহতদের অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয়।  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুস শুকুর মিয়া। 

কাবিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম রবি ঘটনার সত্যতা নিশ্চিত করে  নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত করেন।মর্মান্তিক এদুর্ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!